শিরোনামঃ-

» সিলেটে মহানগর যুবলীগের হরতাল বিরোধী প্রতিবাদ মিছিল

প্রকাশিত: ২৮. অক্টোবর. ২০২৩ | শনিবার

ডেস্ক নিউজঃ

আগামীকাল রোববার সারাদেশে বিএনপির ডাকা হরতাল, অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে জানিয়ে বিক্ষোভ মিছিল করেছে সিলেট মহানগর যুবলীগ।

শনিবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদারের নেতৃত্বে রাতে আম্বরখানা পয়েন্ট থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে নগরীর চৌহাট্টা পয়েন্ট এক সংক্ষিপ্ত পথ সভা অনুষ্ঠিত হয়।

মিছিল শেষে সংক্ষিপ্ত সভায় সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, আগামীকাল আমরা মাঠে থাকবো।

তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত আবারো তাদের চিরচেনা সন্ত্রাসী রূপ দেখিয়েছে, এমনকি তারা গাড়িতে আগুন দিয়ে মানুষ হত্যা, পুলিশ হত্যা ও জনগণের জানমালের ক্ষতি করেছে। বিএনপি-জামায়াতের যেকোনো ধরনের অরাজকতা, নৈরাজ্য ও বিশৃঙ্খলা প্রতিরোধে সিলেট মহানগর যুবলীগের সকল নেতাকর্মীরা মাঠে থাকবে।

সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, বিএনপি জামাতের সকল নৈরাজ্য ও সন্ত্রাসী কার্যক্রমের মোকাবেলা করতে সিলেট মহানগর যুবলীগ সর্বদা প্রস্তুত রয়েছে, তাদেরকে রাজপথেই মোকাবেলা করা হবে।

প্রতিবাদ মিছিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সহ সভাপতি ফাইয়াজ খান সলিট, অ্যাড. লিটন মিয়া, রাহেল আহমদ চৌধুরী, আব্দুর রব সায়েম, যুগ্ম সাধারণ সম্পাদক সুবেদুর রহমান মুন্না, সাংগঠনিক সম্পাদক সঞ্জয় কুমার চৌধুরী, মো. রিমাদ আহমদ, এমদাদ হোসেন ইমু, প্রচার সম্পাদক মোহাইমিন চৌধুরী বাপ্পী, দপ্তর সম্পাদক মো. সাকারিয়া হোসেন সাকির, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম সুহেল, অর্থ সম্পাদক আনিসুর রহমান তিতাস, শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ুম লিটন, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. মো. সারোয়ার মাহমুদ, সমাজকল্যান সম্পাদক একেএম কাওসার আহমেদ, তথ্য ও যোগাযোগ বিষযক সম্পাদক সাজার আহমদ, সাংস্কৃতিক সম্পাদক সেবুল আহমদ সাগর, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অ্যাড. মোহাম্মদ আবুল কাশেম, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক আবিদুর রহমান শিপলু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রুপম আহমদ, ক্রীড়া সম্পাদক মো. মঞ্জুর আহমদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. মাসুদ মিয়া পীর, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো. ফারুকুল ইসলাম, মুুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আব্দুল খালিক লাবলু, ধর্ম বিষয়ক সম্পাদক মো. সাইদুর রহমান, উপ-দপ্তর সম্পাদক এহসানুল করিম মাবরুর, উপ-ত্রাণ বিষয়ক সম্পাদক অ্যাড. আকবর হোসেন, উপ-সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ নাহিদ আব্বাস, উপ-তথ্য ও যোগাযোগ সম্পাদক সজল দাস অনিক, উপ স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এম বি আই চৌধুরী বুলবুল, উপ-ক্রীড়া সম্পাদক সোহরাব আলী, উপ-শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. জিয়াউল হক জিয়া, মো. জুনেদ আহমদ, মোহাম্মদ রফিকুল ইসলাম, জুবের আহমদ, মো. সাঈদ ইকবাল, ইসলাহ উদ্দিন আহমদ বাবলুু, মনসুর আহমদ চৌধুরী সুমন, জাকেরিন রেজা চৌধুরী জয়, রুহেল আহমদ, আমিনুল ইসলাম আমিন, আব্দুল সুফিয়ান খান রিমু, মো. সাদিকুর রহমান সোহাগ, সদস্য মাজেদ আহমদ চৌধুরী, রেজাউল ইসলাম টিটু, মোহাম্মদ আলী আমিন আরিয়ান, জাহিদ হাসান, রাজিব চক্রবর্তী, ইব্রাহিম আহমদ জেসি, সুমন ইসলাম খান, শেখ মুর্শেদ ছামি, মিফতাহুর রহমান রাকীন, মো, নাইম আহমদ ও এমদাদুল হক উবেদ, ফয়ছল তাপাদার, মোসাদ্দেক নবী, আবির হাসান রানা, রাশেদ আহমদ, জামিল আহমদ, শরীফ আহমদ, স্বপন সরকার, নেওয়াজ আহমদ, রাসেল আহমদ, আল মুমিন, লিটন চন্দ্র দেব, আব্দুর রহমান সুমেল, রুমেল আহমদ, শিপন খান, নাহিদ রহমান সাব্বির, আজহার উদ্দিন সিজিল, রাজন আহমদ, রিশাদ আহমদ রনি, মোহন আহমদ মিলন, জাকারিয়া আহমদ, শামীম হোসেন পাপ্পু, তারেক আহমদ, সাদ্দাম হোসেন, আহমদ ইবনে নোমান, নাসির উদ্দিন, আবুল হালীম প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৭ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031