শিরোনামঃ-

» মহানগর বিএনপির নবগঠিত ৪টি ওয়ার্ডের পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটি ঘোষণা

প্রকাশিত: ২৩. অক্টোবর. ২০২৩ | সোমবার

ডেস্ক নিউজঃ
সিলেট মহানগরের নবগঠিত বর্ধিত ওয়ার্ডের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করা ও চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনকে বেগবান করার লক্ষ্যে নবগঠিত ওয়ার্ডসমূহের মধ্যে ৩৬, ৩৭, ৩৮ ও ৩৯নং ওয়ার্ড বিএনপির পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে। এর আগে ঐ ৪টি ওয়ার্ডে শুধু আহ্বায়কের নাম ঘোষণা করা হয়েছিল।

সোমবার (২৩ অক্টোবর) রাতে উপরোল্লিখিত নবগঠিত ৪টি ওয়ার্ডের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন করেছেন সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন ও সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী। যা সোমবার (২৩ অক্টোবর) থেকে কার্যকর হবে।

আগামী ১ মাসের মধ্যে পাড়া কমিটি সম্পন্ন করে মহানগর বিএনপিকে অবহিত করার জন্য অনুমোদিত পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটিকে নিদের্শনা দেয়া হয়েছে।

নবগঠিত ৪টি ওয়ার্ডের পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ হলেন;
৩৬নং ওয়ার্ড: আহ্বায়ক কাজী মুহিবুর রহমান, সদস্য হলেন- এম এ রহিম, আল মামুন খান, মুজিবুর রহমান চৌধুরী, সিরাজুল ইসলাম, মো: জমির উদ্দিন, অধ্যাপক মঈন উদ্দিন আহমদ, নজরুল ইসলাম, মঈনুল ইসলাম, খবির আহমদ নুনু, মনসুর আহমদ লালা, ইউনুস আলী ও মুজিবুর রহমান লালন।

৩৭নং ওয়ার্ড: আহ্বায়ক মোঃ চাঁন মিয়া বাচ্চু, সদস্য হলেন- মো: রাজু মিয়া, মো: ইউনুছ আলী, মো: তৈমুর রহমান, মো: কাহির মিয়া, রাশেদুল ইসলাম, আব্দুল আজিজ, মো: আব্দুস সাত্তার, মো: সিব্বির আহমদ, মো: ফারুক মিয়া, মো: রুবেল মিয়া, সাব্বির আহম্মদ জামিল ও মো: বাদশা মিয়া।

৩৮নং ওয়ার্ড: আহ্বায়ক হাজী মোহাম্মদ শাহজাহান, সদস্য হলেন- মো: রিয়াজ আহমদ সুমন, মো: মাসুক উদ্দিন, মো: আবু তালিব, মো: ওয়ারিছ আলী, মো: করিম উল্লাহ, মো: শামীম আহমদ, মো: আব্দুল গফুর, মো: মুরাদ হোসেন, মো: বাবুল আহমদ বাবুল, মো: সুলতান আহমদ, মো: নুরুল হক ও মো: মুন্না।

৩৯নং ওয়ার্ড: আহ্বায়ক আলী আহমদ, সদস্য হলেন- এনামুল হোসেন মেম্বার, ফখর উদ্দিন, জহির উদ্দিন, হাফিজুর রহমান মেম্বার, আব্দুল মালেক মেম্বার, নজরুল ইসলাম নজর, আব্দুছ ছালাম, এনাম হোসেন শিপন, আব্দুল মমিন, আলমগীর হোসেন দুদু, ফজল আহমদ ও মো: ফরিদ উদ্দিন।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৪ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031