শিরোনামঃ-

» বাংলাদেশ জাতীয়তাবাদী তাঁতী দল সিলেট মহানগর’র বিক্ষোভ মিছিল ও সমাবেশ

প্রকাশিত: ২১. অক্টোবর. ২০২৩ | শনিবার

ডেস্ক নিউজঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র চেয়ারপার্সন সাবেক প্রধান মন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও কেন্দ্রীয় তাঁতী দলের সংগ্রামী আহবায়ক আবুল কালাম আজাদ এর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী তাঁতী দল সিলেট মহানগর।

শনিবার (২১ অক্টোবর) মিছিলটি শহরের কুমার পাড়া পয়েন্ট থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নয়াসড়ক পয়েন্টে এসে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

তাঁতী দল সিলেট মহানগরীর সহ-সভাপতি তাজ উদ্দিন লিলুর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মো. রায়হাদ বকস রাক্কু এর পরিচালনায় বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী তাঁতী দল সিলেট মহানগরের সাধারণ সম্পাদক ফয়েজ উল কয়েস। এসময় তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ফ্যাসিস সরকার ভয় পেয়ে অবৈধভাবে আটকে রেখেছে। তারই ধারাবাহিকতায় তাঁতী দলের বিপ্লবী আহবায়ক আবুল কালাম আজাদ সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দকে গ্রেপ্তার করে গণতান্ত্রিক আন্দোলনকে ব্যাহত করতে চায় অবৈধ মাফিয়া সরকার।

তিনি আরো বলেন, আমাদের সাংগঠনিক অভিভাবক দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে লক্ষ লক্ষ আবুল কালাম আজাদ বাংলাদেশের রাজপথে জীবন বাজী রেখে আন্দোলন সংগ্রামের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও আবুল কালাম আজাদ ভাইয়ের মুক্তি নিশ্চিত করে এই ফ্যাসিস স্বৈরশাসক লেডি মাফিয়া শেখ হাসিনার অবৈধ সরকারের পতন নিশ্চিত করার জন্য তারেক রহমানের আহবানে রাজপথে বাংলাদেশের ফয়সালা নিশ্চিত করতে সকল নেতাকর্মী প্রস্তুুত। তাই জাতীয়তাবাদী দলের শহীদ জিয়ার আর্দশের সৈনিকদের জেল জুলুম, হামলা, মামলার ভয় দেখিয়ে শেষ রক্ষা হবে না এই অবৈধ জুলুমবাজ শেখ হাসিনার সরকারের ইনশাআল্লাহ।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন, তাঁতী দল সিলেট মহানগরীর ২৩ নম্বর ওয়ার্ডের আহবায়ক মো. মোজাহির, ২১ নম্বর ওয়ার্ড আহবায়ক আব্দুল মনাফ, ৭ নম্বর ওয়ার্ড আহবায়ক মো. জালাল উদ্দীন, ২০ নম্বর ওয়ার্ড আহবায়ক মোঃ হাফিজুর রহমান হাফিজ, ১৮ নম্বর ওয়ার্ড আহবায়ক হাফিজুর রহমান বাচ্চু, ১৯ নম্বর ওয়ার্ড আহবায়ক মোঃ এনাম খান, আবুল খায়ের, আব্দুল গফুর বেলাল, মো. আমির আলী, আলম খান মুক্তা, আব্দুল আউয়াল, ছমির উদ্দীন, বাবর খান মুল্লা, মনির আহমদ, সেলিম আহমদ, মুসলিম উদ্দীন, নেছার উদ্দীন, স্বাধীন চৌধুরী, রেজওয়ান বেগ,স্বপন আহমদ, রাজন তালুকদার, সুমন মিয়া, হাবিবুর রহমান মুর্শেদ, ইশতিয়াজ আলী, দেলোয়ার হোসেন প্রধান, জুয়েল আহমদ, সবুজ খান, সারোয়ার আহমদ, খোকন আহমদ, শরীফ হোসেন ইমরান, সাওন আহমদ শান্ত, তানভীর আহমদ, ফজলু আহমদ, শাহজাহান আহমদ, রতন তালুকদার, রুবেল আহমদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৪১ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031