শিরোনামঃ-

» গোল্ডেন ড্রীমের চেয়ারপার্সন শোভা মতিনকে বিমানবন্দরে সংবর্ধনা

প্রকাশিত: ১৫. অক্টোবর. ২০২৩ | রবিবার

ডেস্ক নিউজঃ

গোন্ডেন ড্রীম উইমেন অর্গানাইজেশন ইউকে ও সোনালী স্বপ্ন বাংলাদেশের চেয়ারপার্সন কামরুন্নেছা মতিন শোভাকে সংগঠনের পক্ষ থেকে ওসমানী আন্তার্জাতিক বিমানবন্দরে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

রবিবার (১৫ অক্টোবার) বেলা ২টায় বিমানের একটি ফ্লাইটে লন্ডন থেকে তিনি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছালে তাকে এই সংবর্ধনা প্রদান করা হয়। সংগঠন দুটির বিভিন্ন শাখার সদস্যরা চেয়ারপার্সন কামরুন্নেছা মতিন শোভাকে ফুলের তোড়া ও ক্রেস্ট দিয়ে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

সংবর্ধনার জবাবে শোভা মতিন বলেন, আমি আমার দেশ ও দেশের মানুষকে প্রাণ দিয়ে ভালোবাসি। আমার স্বপ্ন, সাধনা ও কর্ম বাংলাদেশের অবহেলিত মানুষদের কল্যাণে কাজ করে যাওয়া। নারী-পুরুষ সবাইকে স্বনির্ভর করে গড়ে তুলতে রয়েছে আমার আন্তরিক প্রয়াস। আমার সংগঠনের সদস্যবৃন্দ ও প্রবাসী ভাই বোনের সহযোগিতা, সমর্থন ও ভালোবাসা নিয়ে দেশের দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোই আমার লক্ষ। আমি চাই দেশের মানুষ কষ্টে থাকবেন না। সবাই স্ব স্ব অবস্থান থেকে পরিশ্রম করে যাবেন। আত্মনির্ভরশীল হবেন। মনে রাখবেন কাজে কোন লজ্জা নেই। সেটা হোক ছোট বা বড়। আমরা নিজেদের ভাগ্যন্নোয়নে ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টা অব্যাহত রেখে একদিন মাথা উঁচু করে দাঁড়াতে পারবো। সুখী ও সুন্দর জীবন গড়ে তুলতে পারবো।

সোনালী স্বপ্ন বাংলাদেশের নির্বাহী পরিচালক সাংবাদিক মো. আবুল হোসেনর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেশ-প্রবাস সংগঠনের সভাপতি নুরুল হক, সাধারণ সম্পাদক রতন পাল, ড্রীম সিলেটের সম্পাদক শেখ আব্দুল মজিদ, রাখেন ফয়েজ খান, সমাজসেবী সাইফুল ইসলাম খান কয়েছ, মুহি মিকদাদ, দৈনিক যুগভেরীর ফটো সাংবাদিক রেজওয়ান আহমদ, এম এ মতিন, ইনসাফ ভিলেট ডেভলপমেন্ট ফর ইয়ুথ সোসাইটির সভাপতি নজরুল ইসলাম, নলুয়ার পার মাদ্রাসার মুহতামিম আবদুর রহমান জামী, রেজওয়ান আহমদ চৌধুরী, এম এ মুনিম প্রমুখ।

তাছাড়া সুনামগঞ্জ, বিশ্বনাথ, মোগলাবাজার, গোলাপগঞ্জ, জৈন্তাপুরসহ সংগঠনের নেতৃবৃন্দ সংবর্ধনা সভায় নিজ নিজ ব্যানারে উপস্থিত থেকে শোভা মতিনকে ফুলেল শুভেচ্ছা জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ১২৬ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031