শিরোনামঃ-

» রোটারি ক্লাব অব সিলেট গার্ডেন ভিউ নতুন নির্মিত ঘর হস্তান্তর

প্রকাশিত: ১৭. সেপ্টেম্বর. ২০২৩ | রবিবার

পরস্পরের কল্যাণে নিজেদের নিবেদিত করলে সমাজ সুন্দর শান্তিময় হবে : গভর্ণর মোঃ মতিউর রহমান

ডেস্ক নিউজঃ

রোটারি ইন্টান্যাশনাল ডিস্টিক ৩২৮২ বাংলাদেশ এর গভর্ণর ইঞ্জিনিয়ার মোঃ মতিউর রহমান বলেছেন, আর্থ মানবতার সেবায় আমাদেরকে এগিয়ে আসতে হবে। মানুষের একটু মাথা গোজার আশ্রয় পেলে তাঁর জীবনকে সে ভালোভাবে চালাতে পারে মনের একটু প্রশান্তি লাভ করে। যে পরিবার এই ঘর পেয়েছেন আমি মনে করি পরিবার নিয়ে ভালো ভাবে থাকতে পারবেন এবং সুস্থ জীবন যাপন করতে পারবেন। পরস্পরের কল্যাণে নিজেদের নিবেদিত করতে পারি সমাজ সুন্দর শান্তিময় হবে ।

তিনি রবিবার (১৭ সেপ্টেম্বর) রোটারি ক্লাব অব সিলেট গার্ডেন ভিউ উদ্যোগে দক্ষিন সুরমার লালাবাজার টেংরা গ্রামে প্রায় পাচঁ লক্ষ টাকা ব্যয়ে একটি দরিদ্র পরিবারকে ঘর প্রদান অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান মোঃ সেলিম আহমদ এর পরিচালনায় অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্যে রাখেন, রোটারি সিলেট অঞ্চলের এরিয়া ডাইরেক্টর রোটারিয়ান একে এম শামসুল হক দিপু, চার্টার প্রেসিডেন্ট ও এসিসেস্ট্যন্ট গভর্ণর রোটারিয়ান মোহাম্মদ সাদ উদ্দিন, এসিসেস্ট্যন্ট গভর্ণর রোটারিয়ান আব্দুল মুহিত দিদার, পিপি রোটারিয়ান আব্দুল লতিফ রিপন, ক্লাব সেক্রেটারি রোটারিয়ান নুরুল ইসলাম সুমন, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান মোমিনুল হক, ভাইস-প্রেসিডেন্ট রোটারিয়ান শংকর চন্দ্র দাস, ভাইস-প্রেসিডেন্ট রোটারিয়ান আব্দুল গফুর, জয়েন্ট সেক্রেটারি রাসেল মিয়া, সার্জেন্ট আর্মস রোটারিয়ান মোঃ তুহিনুর রহমান, রোটারিয়ান দেওয়ান ফয়সল প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৭২ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031