শিরোনামঃ-

» মহানগর ফ্রেন্ডস ক্লাবের আংশিক কমিটি গঠন

প্রকাশিত: ০৩. সেপ্টেম্বর. ২০২৩ | রবিবার

ডেস্ক নিউজঃ

সিলেটের বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া বন্ধুদের নিয়ে ২০১৪ সালে মহানগর ফ্রেন্ডস ক্লাব ও সামাজিক সংস্থা নামের এই সংগঠনটি যাত্রা শুরু করেছিলো। সংগঠনের অন্যতম লক্ষ্য উদ্দেশ্য হচ্ছে সামাজিক কাজে অংশগ্রহণ করা, স্বেচ্ছায় রক্তদান, জাতীয় দিবস পালন, ভালো কাজের মাধ্যমে সামাজিক কাজ করা।

রবিবার (৩ সেপ্টেদম্বর) সকাল ১১টায় সংগঠনের প্রধান উপদেষ্টা আখলাক আহমদ চৌধুরীর স্বাক্ষরিত ও সাবেক প্রতিষ্টাতা সভাপতি রিপন আহমেদ এর সমন্বয়ে এই কমিটি প্রকাশ করা হয়।

সুমন বাপ্পিকে সভাপতি, মাহিন তালুকদারকে সাধারণ সম্পাদক ও মতিউর রহমানকে সাংগঠনিক সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটির বাকি সদস্যরা হলেন-সিনিয়র সহ-সভাপতি মিয়া মোহাম্মদ উজ্জল, সহ-সভাপতি জাহেদ তালুকদার, ইমাদ আহমেদ, এহসান মিয়া, সাদেকুর রহমান চৌধুরী, রেজাউল করিম রাজ, আনোয়ার আহমেদ, আবুজ্জামান অভি, ফাহাদ আহমেদ, শাহিন আহমেদ, সহ-সাধারণ সম্পাদক ইসলাম রাহাত, সানি, রুবেল আহমেদ, আইনুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক আলম মিয়া, সোহেল মিয়া, প্রচার সম্পাদক সঞ্জয় সরকার, সহ-প্রচার সম্পাদক শামীম আহমদ, দপ্তর সম্পাদক সইবুর রহমান, অর্থ সম্পাদক সাঈদুর রহমান, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট জুবায়ের আহমেদ, সহ-আইন বিষয়ক সম্পাদক নোভেল তালুকদার, ভিপি আব্দুল করিম, ধর্ম বিষয়ক সম্পাদক মুরাদ মিয়া, সংস্কৃতি বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ অপি, সদস্য কওছর আহমদ, নজরুল ইসলাম, তারেক আহমদ সাগর, জমির হোসাইন, রনি তালুকদার, জুনেদ আহমেদ, আব্দুল মালেক, ফেরদৌস আহমেদ, রুবেল আহমেদ, অপু দাস, নিটু দাস, সুজিত পাল, জাহিদুল ইসলাম।

এই সংবাদটি পড়া হয়েছে ৬১ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930