শিরোনামঃ-

» সিলেট জেলা ও মহানগর যুবদলের দোয়া মাহফিল ও খাবার বিতরণ

প্রকাশিত: ০৩. সেপ্টেম্বর. ২০২৩ | রবিবার

প্রতিষ্ঠালগ্ন থেকে বিএনপি দেশ জাতি ও গণতন্ত্রের জন্য লড়াই করছে : নাসিম হোসাইন

ডেস্ক নিউজঃ

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন বলেছেন, দেশ জাতির চরম ক্রান্তিলগ্নে বিএনপি অতন্দ্র প্রহরীর ভুমিকা পালন করছে। আমাদের নেতা শহীদ জিয়াউর রহমান মহান মুক্তিযুদ্ধের কঠিন সময়ে শুধু স্বাধীনতার ঘোষণা দিয়ে বসে থাকেন নি। জীবনবাজী রেখে স¤মূখ সমরে লড়াই করে স্বাধীনতা সার্বভৌমত্ব নিশ্চিত করেছেন।

তিনি দেশে জাতির কঠিন সময়ে দেশে বহুদলীয় গণতন্ত্র প্রবর্তণ করেছেন। বিএনপি হচ্ছে মুক্তিযোদ্ধাদের দল, দেশপ্রেমিক জনতার দল ও শতভাগ গণতান্ত্রিক দল। তাই বিএনপিকে নিয়ে কোন ষড়যন্ত্র সফল হবেনা। চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে জনতার বিজয় নিশ্চিত করতে বিএনপির লড়াই চলছে এবং চলবে।

তিনি রবিবার (৩ সেপ্টেম্বর) বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৩তম কারামুক্তি উপলক্ষে সিলেট জেলা ও মহানগর যুবদল আয়োজিত দোয়া মাহফিল ও অসহায় দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রোববার বাদ আসর নগরীর জিন্দাবাজারস্থ বায়তুল আমান জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল শেষে নগরীর জিন্দাবাজারস্থ সরকারী অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয়ের গেইটে অসহায় দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়। এসময় বিএনপি নেতৃবৃন্দ ছাড়াও জেলার বিভিন্ন উপজেলা ও মহানগর আওতাধিন বিভিন্ন ওয়ার্ড যুবদলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মাহফিলে হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপার্সন, ৩ বারের সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তাঁর ছোট ছেলে আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে মৃত্যুবরণকারী শহীদদের মাগফেরাত কামনা এবং দেশ জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিনের সভাপতিত্বে, জেলা সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক (সিলেট বিভাগ) মকসুদ আহমদ এবং মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা মো: সম্রাট হোসেনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান
আহমদ চৌধুরী ও মহানগর যুবদলের সভাপতি শাহনেওয়াজ বক্ত চৌধুরী তারেক প্রমূখ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, তোফাজ্জল হোসেন বেলাল, আকতার আহমদ, সোহেল মাহমুদ, মিজানুর রহমান নেছার, লিটন আহমদ, কয়েস আহমদ, এমদাদুল হক স্বপন, জুনেদ আহমদ, রায়হান আহমদ, আলি আহমদ আলম ও আমিনুল ইসলাম আমিন প্রমূখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৬০ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930