শিরোনামঃ-

» সিলেটের জেলা প্রশাসকের সাথে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড মহানগর’র পরিচিতি সভা

প্রকাশিত: ২৭. আগস্ট. ২০২৩ | রবিবার

ডেস্ক নিউজঃ

সিলেটের নবাগত জেলা প্রশাসক, বীর মুক্তিযোদ্ধার সন্তান শেখ রাসেল হাসানের সাথে পরিচিতি সভা করেছেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট মহানগর কমিটির নেতৃবৃন্দ।

রবিবার (২৭ আগস্ট) সিলেট জেলা প্রশাসক কার্যালয়ে এই পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। পরে জেলা প্রশাসক শেখ রাসেল হাসানের হাতে নতুন কমিটির তালিকা প্রদান করেন কমিটির নেতৃবৃন্দ।

গত ২৫ জুলাই দেওয়ান মুরাদ হাসানকে সভাপতি ও মো. সুজন মিয়াকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট মহানগর কমিটি গঠন করা হয়।

পরিচিতি সভায় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট মহানগর কমিটির সভাপতি দেওয়ান মুরাদ হাসান, সাধারণ সম্পাদক মো. সুজন মিয়া, সহ সভাপতি জগলু হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহেদ শাহরুখ অয়ন, হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক সাকলাইন দেওয়ান রুজেল, সহ সাংগঠনিক সম্পাদক মুহিবুর রহমান মুহিব, মির্জা আব্দুল হামিদ, দপ্তর সম্পাদক সুহেল আহমেদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক দেওয়ান আল মামুন খসরু, সমাজ কল্যাণ সম্পাদক সৈয়দ মিলাদ আহমেদ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শিপলু দাস, শিক্ষা পাঠাগার ও মিলনায়তন সম্পাদক মিনারা বেগম, সদস্য নেহার বেগম প্রমুখ।

পরিচিতি সভায় নেতৃবৃন্দ বলেন, চলতি মাসের ১ম দিন থেকে আমারা আমাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছি। আপনার সহযোগিতায় সিলেট মহানগরীর ৪২টি ওয়ার্ডের মুক্তিযোদ্ধা এবং মুক্তিযোদ্ধার সন্তানদের ১টি তালিকা করা সহ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সবধনের সহযোগিতা এবং মুক্তিযোদ্ধা সন্তানদের অভিভাবক ও প্রধান পৃষ্ঠপোষক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন লিফলেট ও প্রচার মাধ্যমে দেশবাসীকে দেখাতে চাই।

এজন্য আমাদের মহানগর মুক্তিযোদ্ধা ভবনে অফিস করে দেয়ার জন্য দাবি অনুরোধ জানাচ্ছি।

এই সংবাদটি পড়া হয়েছে ১৮২ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031