শিরোনামঃ-

» জিন্দাবাজার মিতালী ম্যানশন ব্যবসায়ী সমিতির কমিটি গঠন: : সভাপতি অলিউর রহমান, সাধারণ সম্পাদক শহিদুল হক

প্রকাশিত: ২০. জুলাই. ২০২৩ | বৃহস্পতিবার

ডেস্ক নিউজঃ

সিলেট নগরীর জিন্দাবাজারস্থ মিতালী ম্যানশন ব্যবসায়ী সমিতির ২০২৩-২৫ সেশনের কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ জুলাই) দুপুর ১২টায় মিতালী ম্যানশন কার্যালয়ে এ কমিটি গঠন করা হয়।

মিতালী ম্যানশন ব্যবসায়ী সমিতির আহ্বায়ক এ.টি.এম খসরুজ্জামান এর সভাপতিত্বে ও মিসবাউল করিম এর সঞ্চালনায় পবিত্র কুরআন শরীফ তেলাওয়তের মাধ্যমে কমিটির গঠনের কার্যক্রম অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে আজ একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী সিটি ওভারসিজ স্বত্বাধিকারী আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক আব্দুল হক।

উপস্থিত সকল ব্যবসায়ীবৃন্দ ও বিশিষ্ট মুরব্বীগনের সর্ব সম্মতিক্রমে পূর্নাঙ্গ কমিটি অনুমোদন করা হয়।

কমিটির দায়িত্বশীলরা হলেন, সভাপতি অলিউর রহমান, সহ-সভাপতি মিসবাউল করিম, সাধারণ সম্পাদক শহিদুল হক, সহ-সাধারণ সম্পাদক রহমতে এলাহী লস্কর নাঈম, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আনোয়ার হোসেন, কোষাধক্ষ্য জয়নাল আবেদীন, সংস্কৃতি ও সমাজ কল্যাণ সম্পাদক তুষার ঋষি, প্রচার ও ধর্ম সম্পাদক সম্পাদক মাহদী মাহাজ, মহিলা সম্পাদিকা হাফসা বেগম, সদস্য, খলিলুর রহমান, আম্বিয়া বেগম, মাওলানা রফিকুল ইসলাম, মুরাদ আহমদ, বদরুল ইসলাম খসরু, শাহজাহান মিয়া।

নবগঠিত কমিটির উদ্দেশ্যে মিতালী ম্যানশন ব্যবসায়ী সমিতির আহ্বায়ক এ.টি.এম খসরুজ্জামান বলেন, ঐতিহ্যবাহী মিতালী ম্যানশনের অনেক সুনাম ও ঐতিহ্য রয়েছে। সেই ঐতিহ্য লালন করে মিতালী ম্যানশনের ব্যবসায়রা নেতৃবৃন্দ কাজ করে যাচ্ছেন। অতীতের ন্যায় ব্যবসায়ীদের স্বার্থে ও দেশের কল্যাণে সমিতির কার্যক্রম আরো গতিশীল করার আহবান জানান।

পরে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৩ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930