শিরোনামঃ-

» দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জে এড. কবিরের ফেস্টুন ছিঁড়ে ফেলেছে দুর্বৃত্তরা

প্রকাশিত: ১৯. জুলাই. ২০২৩ | বুধবার

ডেস্ক নিউজঃ

আসন্ন জাতীয় নির্বাচনের সিলেট-৩ আসনের জাতীয় পার্টি (রওশন) এমপি পদপ্রার্থী সিলেট জেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য এডভোকেট কবির আহমদের ফেস্টুন ও পোস্টার ছিঁড়ে ফেলেছে দুর্বৃত্তরা।

বুধবার (১৯ জুলাই) সকালে সুত্রে জানা যায়, দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ থানার বিভিন্ন স্থানে সামনে জাতীয় পার্টির সিলেট-৩ আসনের এমপি পদপ্রার্থী এডভোকেট কবির আহমদ এর ফেস্টুন ও পোস্টার ছেড়া অবস্থায় রাস্তার কিনারা ও ডাস্টবিনে পড়ে রয়েছে। পোস্টার ছেড়ার ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দা জানাচ্ছে সচেতন মহলসহ তার সমর্থক ও দলীয় নেতাকর্মীরা।

এ ঘটনায় নিন্দা জানিয়ে স্থানীয় প্রবীণ এক ভোটার বলেন, কবিরের পোস্টার ছিঁড়েছে কিন্তু আমাদের মন ছিঁড়তে পারেনি। এবার তরুন এই আইনজীবীর পক্ষে জোয়ার বইছে।’

এ বিষয়ে জাতীয় শ্রমিক পার্টির সিলেট জেলা শাখার সভাপতি লিয়াকত আলী খান বলেন,‘আমার মনে হয় এডভোকেট কবির আহমদের গণজোয়ারে ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রী মহল তার ব্যানার, ফেস্টুন ও পোস্টার ছিঁড়ে ফেলেছে। এগুলো করে তাকে জনগনের মন থেকে মুছতে পারবে না।’

পোস্টার ছেঁড়ার বিষয়ে এডভোকেট কবির আহমদ বলেন, জনগণ আমার পাশে আছে। গত রাতের অন্ধকারে কে বা কারা আমার ফেস্টুন ও পোষ্টার ছিঁড়েছে তা জানি না। আমার ব্যানার ফেস্টুন ছিঁড়েছে তাতে আমার কোনো দুঃখ নাই। আমার অত্যন্ত কষ্ট লাগে আমার পোস্টারের মধ্যে আমার নেতা পল্লী বন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদ ও রওশন এরশাদের ছবি ছিল। পোস্টার ছিঁড়ে রাস্তায় ও ডাস্টবিনে ফেলে তাদেরকে অপমান করায় আমি অনেক কষ্ট পেয়েছি। দলীয় নমিনেশন পেলে সিলেট-৩ আসনে দ্বাদশ জাতীয় নির্বাচনে এমপি জয়ী হয়ে স্মার্ট বাংলাদেশ গড়তে পারবো বলে আমি আশাবাদী। যারা এ নেক্কারজনক কাজের সাথে জড়িত তাদেরকে খোঁজে বের করে বিচারের আওতায় আনার জন্য স্থানীয় প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি।’ এই নেক্কারজনক কাজের জন্য সিলেট জেলা ও মহানগর জাতীয় পার্টি, যুব সংহতি, ছাত্র সমাজ ও শ্রমিক পার্টি প্রতিবাদ জানিয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৭ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031