শিরোনামঃ-

» জামায়াত নেতৃবৃন্দের রেজিস্টারি মাঠ পরিদর্শন ও দিনব্যাপী লিফলেট বিতরণ

প্রকাশিত: ১৪. জুলাই. ২০২৩ | শুক্রবার

সকলের সম্মিলিত প্রচেষ্টায় রেজিস্টারি মাঠে জামায়াতের শান্তিপূর্ণ জনসভা সফল হবে : এডভোকেট জুবায়ের

ডেস্ক নিউজঃ
জামায়াতের সহকারী সেক্রেটারী জেনারেল এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, দীর্ঘদিন পর রেজিস্টারি মাঠে জামায়াতের জনসভা ঘিরে সিলেটবাসীর
মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠায় সকলের সম্মিলিত প্রচেষ্টায় শান্তিপূর্ণভাবে জনসভা অনুষ্ঠিত হবে।
জনসভা বাস্তবায়নে আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনী সহযোগিতা থাকবে বলে আমরা প্রত্যাশা করি।

তিনি বলেন, দেশ জাতির কঠিন সময়ে গণতন্ত্র পুনরুদ্ধারসহ জাতির বৃহত্তর স্বার্থে শান্তিপূর্ণ আন্দোলন চালিয়ে যাচ্ছে। ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠায় বাংলাদেশ জামায়াতে ইসলামী নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুনর্বহাল, কারান্তরীণ আমীরে জামায়াতসহ শীর্ষ জামায়াত নেতৃবৃন্দ, আলেম-উলামাদের মুক্তি, নিত্যপণ্যের উর্ধ্বগতি রোধ, বিদ্যুতের ভয়াবহ লোডশেডিং বন্ধ করা, গুমকৃত সকল ব্যক্তিদের অক্ষত অবস্থায় পরিবারের কাছে ফিরিয়ে দেয়া, বিদেশে পাচারকৃত অর্থসমূহে ফিরিয়ে আনা ও বন্ধ সকল টেলিভিশন চ্যানেল, জাতীয় দৈনিক ও অনলাইন পত্রিকা খুলে দেয়ার দাবীতে সিলেটের ঐতিহাসিক রেজিস্টারি মাঠে জনসভা আহ্বান করেছে। জনসভা সফল করতে জামায়াতের সকল স্তরের নেতাকর্মী প্রচারণা চালিয়েছেন।

মানুষ জামায়াতের জনসভায় যোগ দিতে অধীর আগ্রহে অপেক্ষা করছে। সকলের সহযোগিতায় রেজিস্টারি মাঠে জনসভা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে ইনশাআল্লাহ।

তিনি শুক্রবার সকালে নগরীর ঐতিহাসিক রেজিস্টারি মাঠের সমাবেশস্থল পরিদর্শনকালে উপস্থিত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে উপরোক্ত কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম, সিলেট জেলা দক্ষিণের আমীর অধ্যক্ষ আব্দুল হান্নান, সিলেট অঞ্চল টীম সদস্য ও সাবেক মহানগর নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন, মহানগর নায়েবে আমীর মাওলানা সোহেল আহমদ, জেলা দক্ষিণের
নায়েবে আমীর মাওলানা লোকমান আহমদ, মহানগর সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলী, জেলা দক্ষিণের সেক্রেটারী নজরুল ইসলাম, মহানগর সহকারী সেক্রেটারী
এডভোকেট মোহাম্মদ আব্দুর রব, জেলা দক্ষিণের সহকারী সেক্রেটারী হাফিজ নজমুল ইসলাম, জামায়াত নেতা এডভোকেট জামিল আহমদ রাজু ও বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগরী সভাপতি সিদ্দিক আহমদ প্রমূখ।

এদিকে রেজিস্টারি মাঠে শনিবারের জনসভা সফলের লক্ষ্যে সিলেট মহানগর জামায়াতের উদ্যোগে শুক্রবার বাদ জুমআ নগরীর মসজিদে মসজিদে এবং গুরুত্বপূর্ণ সকল পয়েন্টে লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণকালে নেতৃবৃন্দ বলেন, নিরপেক্ষ সরকার ছাড়া অবাধ ও সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। তাই দেশকে সঙ্কট থেকে উত্তরণের জন্য নিরপেক্ষ তত্তাবধায়ক সরকার ব্যবস্থা পুনর্বহাল করতে হবে। আমীরে জামায়াত সহ কারান্তরীণ শীর্ষ নেতৃবৃন্দ ও আলেম-উলামাদের মুক্তি দিতে হবে।

সকল মামলায় জামিন লাভের পর নতুন মামলায় পুনরায় গ্রেফতার ও রিমান্ডের নামে আইন ও মানবাধিকার পরিপন্থী কর্মকান্ড বন্ধ করতে হবে।
দফায় দফায় তেল-গ্যাস ও বিদ্যুতের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি বন্ধ করে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য জনসাধারণের ক্রয়ক্ষমতার মধ্যে নিয়ে আসতে হবে।
ফ্যাসিবাদী শাসনের কবল থেকে মুক্তি, আমীরে জামায়াতসহ জাতীয় নেতৃবৃন্দ ও আলেম-উলামাদের মুক্তির দাবীতে শনিবার ঐতিহাসিক রেজিস্টারি মাঠের জনসভা সর্বাত্মকভাবে সফল করতে সিলেটবাসীকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার আহ্বান জানান তারা।

এই সংবাদটি পড়া হয়েছে ৭১ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031