শিরোনামঃ-

» গোটা দেশ আজ কারাগার পরিণত হয়েছে : এমরান চৌধুরী

প্রকাশিত: ২২. জুন. ২০২৩ | বৃহস্পতিবার

ডেস্ক নিউজঃ

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেছেন, বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদেরকে নানাভাবে হয়রানি করতে মরিয়া হয়ে উঠেছে নিশিরাতের এই অবৈধ সরকার। গণতান্ত্রিক শক্তির উপর কর্তৃত্ববাদের সীমাহীন আঘাত যেন তীব্ররুপে অবির্ভূত হয়েছে। বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদেরকে গ্রেপ্তার করে এই অবৈধ সরকারের শেষ রক্ষা হবে না। ইতোমধ্যেই সরকারের পতনের জন্য জনগন রাস্তায় নেমেছ। পরিস্থিতি এমন হয়েছে যেন, সরকার গোটা দেশটাকেই কারাগারে পরিণত করেছে। পার্থক্য শুধু একটাই বিএনপির নেতাকর্মীরা ছোট কারাগার থেকে বের হয়ে বড় কারাগারে পরাধীনতার শৃংখলে বন্ধি হচ্ছেন। সময় আর বেশী বাকি নেই রাজপথে আন্দোলন সংগ্রামের মাধ্যমেই দেশবাসীকে এই পরাধীনতার শৃংখল থেকে মুক্ত করা হবে ইনশাআল্লাহ।

বৃহষ্পতিবার (২২ জুন) সন্ধ্যায় সিলেট কেন্দ্রীয় কারা ফটকে ছাত্রদল নেতা আব্দুস সালাম টিপু, আবুল হোসেন, রাজু আহমদ, জুনায়েদ হোসাইন, কামরুল হাসান, সাইফুল ইসলাম সোহাগ, হাফিজুর রহমানের কারামুক্তি উপলক্ষে তাকে দেয়া এক সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দেশের মুক্তিকামী মানুষ যখন গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য রাজপথে আন্দোলন করছে, তখন প্রহসনের নির্বাচন দিয়ে সরকার জনগনের দৃষ্ঠি ভিন্ন দিকে নেয়ার করছে। এমনকি এই পাতানো তথা কতিত নির্বাচনের কারনেই বিএনপি, যুবদল, ছাত্রদল সহ অঙ্গ সংগঠনের বহু নেতাকর্মীদের গ্রেফতার করা হয়েছিল। আমরা ধীরে ধীরে তাদেরকে কারামুক্ত করার চেষ্টা করছি। জনগনকে এই হয়রানী থেকে মুক্তি পেতে হলে সবাই ঐক্যবদ্ধ ভাবে এই ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে রাজপথে নামতে হবে।

এসময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, গোলাম রাব্বানী, আনোয়ার হোসেন মানিক, কোহিনুর আহমদ, মাহবুল হক চৌধুরী, আবুল কাসেম, মকসুদ আহমদ, আজিজুর রহমান আজিজ, মনিরুল ইসলাম তোরন, সুমেল আহমদ চৌধুরী, সুহেল ইবনে রাজা, হাসিনুর রহমান টিপু, মির্জা সম্রাট হোসেন, আবু আনসারী, বেলায়ত হোসেন মোহন, আবুল হাসনাত, উসমান গনি, সাইফুল ইসলাম সেফুল, সিরাজ উদ্দিন মেম্বার, সুদীপ জোতি এষ, তোফায়েল আহমেদ, আব্দুল করিম জুনাক, হোসাইন আহমদ, মুমিন লস্কর, রুবেল ইসলাম, মাহবুব আলম সৌরভ, মুক্তার আহমদ, জহিরুল ইসলাম আলাল, হোসাইন আহমদ, মুমিন লস্কর, রুবেল ইসলাম, রিপন মিয়া, জহিরুল ইসলাম আলাল, মোহাইমিনুল হক তপু, মুক্তার আহমদ, তাসনীম রহমান চৌধুরী, রিপন মিয়া প্রমূখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৫ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031