শিরোনামঃ-

» নৌকার প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর পক্ষে নগরীতে তানভীর আহমদের গণসংযোগ

প্রকাশিত: ১৯. মে. ২০২৩ | শুক্রবার

ডেস্ক নিউজঃ

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর পক্ষে সিলেট জেলা যুবলীগ নেতা তানভীর আহমদ ও কাউছার আহমদ এর নেতৃত্বে শুক্রবার (১৯ মে) বিকালে সিলেট নগরীর কালীবাড়ী এলাকা থাকে গণসংযোগ ও লিফলেট বিতরণ শুরু করে সিলেট কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদে-বৃহত্তর আম্বরখানা সাপ্লাই ব্লক আওয়ামীলীগ পরিবারে উদ্যোগে আনোয়ারুজ্জামান চৌধুরীর সর্মথনে মতবিনিময় সভায় যোগদান করা হয়।

গণসংযোগকালে তানভীর আহমদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন করে যাচ্ছেন। আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। প্রধানমন্ত্রী যথবারই ক্ষমতায় আসেন ততবারই দেশের মানুষ সুখে শান্তিতে বসবাস করেন। সিলেট সিটি কর্পোরেশনে আওয়ামী লীগের মেয়র না থাকা সত্ত্বেও নগরীর উন্নয়নে বিএনপির মেয়র আরিফুল হক চৌধুরীকে কোটি কোটি টাকা দিয়েছেন উন্নয়ন করার জন্য। কিন্তু তিনি সেই টাকা দিয়ে কি উন্নয়ন করেছেন তা আপনারাই ভালো জানেন। অল্প বৃষ্টিতেই নগরী তলীয়ে যায়। বিভিন্ন ওয়ার্ডের রাস্তার বেহাল দশা। নগরবাসীর দূর্ভোগের শেষ নেই। তাই নগরীর উন্নয়য়ে আগামী ২১ জুনের নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীকে বিজয়ী করতে হবে। আনোয়ারুজ্জামানকে বিজয়ী করতে আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ আছেন।এসময় পথচারীদের মাঝে এসময় লিফলেট বিতরণ করে আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার জন্য ভোট কামনা করেন।

গণসংযোগে উপস্থিত ছিলেন, সহযোগী করেন বিজ্ঞপ্তি সোহেল আহমেদ, কাওসার আহমেদ, সুমন পাল, জাকারিয়া আহমেদ, জামাল আহমেদ, ছালেক আহমেদ,ঝলক পাল সিলেট মহানগর ৮ নম্বর ওয়ার্ডের বিপ্লবী সাধারণ সম্পাদক সাগর সরকার, সৌরভ দাশ রাজ, পাবেল, সায়মন, রিনকু পাল, সমর সরকার, জাহিদ, আকিব, দীপ চন্দ, অংকন রাহেল আহমেদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৭ বার

Share Button

Callender

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829