শিরোনামঃ-

» ৪নং খাদিমপাড়া ইউপি’র নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের মাঝে দায়িত্ব হস্তান্তর

প্রকাশিত: ১৮. মে. ২০২৩ | বৃহস্পতিবার

এলাকার উন্নয়নের জন্য সততা ও নিষ্ঠার সাথে দায়িত পালন করতে হবে : আলহাজ্ব আশফাক আহমদ

ডেস্ক নিউজঃ
সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন।

দেশের মানুষ যেন সুখে শান্তিতে বসবাস করতে পারে সেই লক্ষ্য নিয়ে সরকার কাজ করে যাচ্ছে। জনগণের ভোটে আপনারা নির্বাচিত হয়েছেন। নিজ নিজ এলাকার উন্নয়নে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব যেন আপনার পালন করেন সেই দিকে লক্ষ্য রাখবেন।

তিনি বৃহস্পতিবার (১৮ মে) সকাল ১১টায় ৪নং খাদিমপাড়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নব-নির্বাচিত চেয়ারম্যান বদরুল ইসলাম আজাদ ও ইউনিয়ন সদস্যদের মাঝে দায়িত্ব হস্তান্তরকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় নব-নির্বাচিত চেয়ারম্যান বদরুল ইসলাম আজাদ বলেন, আমি জনগণের ভোটে ও ভালবাসায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আজ আমি দায়িত্ব গ্রহণ করলাম এখন থেকে আপনারা সকল ইউপি সদস্য ও সংরক্ষিত সদস্য এবং সমাজের সকল গণ্যমান্য ব্যক্তিবর্গ আমাকে সার্বিকভাবে সহযোগিতা করবেন। আমি যেন আমার এই দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারি। আর আজ আমাকে যেভাবে সম্মানিত করেছেন, এটা আমি জীবনেও ভূলতে পারবো না।

৪নং খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এডভোকেট মো. আফছর আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ৮নং ওয়ার্ড সদস্য মো. আব্দুল মছব্বির।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, ৪নং খাদিমপাড়া মসজিদের ইমাম মাওলানা মখলিছুর রহমান। গীতা পাঠ করেন সুস্মিতা রানী।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ড সদস্য জামাল আহমদ, ২নং ওয়ার্ড সদস্য আল আমিন, ৩নং ওয়ার্ড সদস্য নজরুল ইসলাম, ৪ নং ওয়ার্ড সদস্য জুবের আহমদ, ৫নং ওয়ার্ড সদস্য তাজুল ইসলাম, ৬নং ওয়ার্ড সদস্য শাহজাহান আহমদ, ৭নং ওয়ার্ড সদস্য সবুজ আলী, ১০নং ওয়ার্ড সদস্য ফরিদ উদ্দিন, ১, ২ ও ৩নং ওয়ার্ডের মহিলা মেম্বার সেলিনা বেগম শেলি, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের মহিলা মেম্বার শাহানা বেগম, ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের মহিলা মেম্বার নাজিয়া বেগম প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৯ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930