শিরোনামঃ-

» এই মুহুর্থে সিলেট নগরীর নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে আমি কাজ করছি : মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌঃ

প্রকাশিত: ০৯. মে. ২০২৩ | মঙ্গলবার

স্টাফ রিপোর্টারঃ

আসন্ন সিলেট সিটি নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন এই মুহূর্তে সিলেট নগরীর নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে আমি কাজ শুরু করেছি।

তিনি আজ মঙ্গলবার (৯ মে) দুপুরে সিলেট নগরীর একটি অভিজাত হোটেলের হলরুমে আসন্ন সিসিক নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর সমর্থনে গঠিত মিডিয়া উপকমিটির এক সভায় তিনি এ মন্তব্য করেন।

মিডিয়া উপকমিটির আহবায়ক সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ডাক্তার আরমান আহমদ শিপলুর সভাপতিত্বে অনুষ্ঠিত এর সভায় আনোয়ারুজ্জামান চৌধুরী এ প্রসঙ্গে বলেন, আমি নির্বাচনী মাঠে নেমে দেখেছি এই মুহূর্তে সিলেট নগরীর প্রথম ও প্রধান সমস্যা হচ্ছে বিদ্যুৎ সংকট ও সুপেয় পানির সমস্যা,তাই আপাতত বিদ্যুৎ এর সমস্যা সমাধানে আমি কাজ শুরু করেছি।

মাননীয় প্রধানমন্ত্রীর বিদ্যুৎ ও জ্বালানি উপদেষ্টা, বিদ্যুৎ প্রতিমন্ত্রী সহ সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে ইতোমধ্যে কয়েকদফা আলাপ করে আমি সিলেট নগরীর এ সমস্যা তাদের কাছে তুলে ধরেছি। আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, তাঁরা আমাকে আশ্বস্ত করে বলেছেন, প্রাকৃতিক কোন দুর্যোগ ও বিদ্যুৎ লাইনের মেরামত ছাড়া সিলেট নগরীতে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করা হবে।

তিনি বলেন আমি আশাবাদী সিলেট নগরীতে বিদ্যুৎ সঙ্কটের অনেকটা উন্নত হয়েছে,ভবিষ্যতে স্হায়িভাবে এসমস্যার সমাধান করতে পারব।

এসময় আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, নগরবাসীর সার্বিক উন্নয়ন ও সেবার মহান ব্রত নিয়ে আমি নির্বাচনে দলের মনোনীত প্রার্থী হয়ে কাজ করছি, আসন্ন নির্বাচনে নগরবাসীর পবিত্র আমানত (ভোট) নিয়ে নির্বাচিত হলে নগরীর সকল সমস্যা একে একে সমাধানে নগরীর একজন খাদেম হিসেবে কাজ করব।

এ লক্ষ্যে তিনি সিলেট নগরবাসী সহ সকল মহলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

এসময় মিডিয়া কমিটির সদস্য ও সিলেট মহানগর আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক রজত কান্তি গুপ্ত, সিনিয়র সাংবাদিক শাহ মুজিবুর রহমান জকন, সাংবাদিক মকসুদ আহমদ মকসুদ, সাজলু লস্কর প্রমুখ উপস্হিত ছিলেন।

মিডিয়া উপকমিটির সভায় সিসিক নির্বাচনে মিডিয়া কমিটির কার্যক্রম পরিচালনার বিষয় নিয়ে আলোচনা ও বিভিন্ন সিদ্ধান্ত গ্রহন করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৭২ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031