শিরোনামঃ-

» মেডিকেল স্টাফ কোয়ার্টারে নির্বাচনী মতবিনিময় সভা

প্রকাশিত: ০৫. মে. ২০২৩ | শুক্রবার

১নম্বর ওয়ার্ডকে মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে সকলের সাবিক সহযোগিতা কামনা করছি : সৈয়দ তৌফিকুল হাদী

ডেস্ক নিউজঃ

সিলেট সিটি কর্পোরেশনের ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী বলেছেন, ১নম্বর ওয়ার্ডকে মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে সকলের সাবিক সহযোগিতা কামনা করছি। দীর্ঘ প্রায় ১০ বছর থেকে ১নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে আপনাদের সুখ, দুঃখে পাশে থেকে কাজ করে যাচ্ছি। আগামী ২১ জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন আবার আপনাদের কাউন্সিলর নির্বাচিত করার অনুরোধ জানাচ্ছি এবং আপনাদের দোয়া ও ভোট প্রার্ধনা করছি। তিনি আরো বলেন, ১নম্বর ওয়ার্ডে সিলেট সিটি কর্পোরেশনের অর্থায়নে অনেক উন্নয়নের কাজ হয়েছে। আগামীতে আবার কাউন্সিলর নির্বাচিত হলে আপনাদের সুখে দুখে থেকে ওয়ার্ডের উন্নয়নের কাজ করতে চাই।

তিনি শুক্রবার (৫ মে) বাদ মাগরিব ১নম্বর ওয়ার্ডের মেডিকেল স্টাফ কোয়ার্টারে এলাকাবাসীর সাথে নির্বাচনী মতবিনিময় সভায় উপরোক্ত কথাগুলো বলেন।

স্টাফ কোয়ার্টারের সভাপতি মোঃ কুতুব উদ্দিন এর সভাপতিত্বে ও লিটন আহমদ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, পায়রা সমাজ কল্যাণ সংঘের উপদেষ্টা মোঃ সাদিক মিয়া, সৈয়দ শাবির আহমদ, ইসমত আলী, নজির হোসেন, হেলাল আহমদ, আমিনুল ইসলাম, মোর্শেদ আহমদ, স্টাফ কোয়ার্টারের সাধারণ সম্পাদক মোঃ সুরমা উদ্দিন, গোপাল বাবু, গৌবিন্দ দাস, রমজান আলী, লক্ষণ বাবু, জহির উদ্দিন, ওয়াব আলী, আফজল আহমদ, হাসান মোঃ বাবলু, রাজিব আহমদ, লিটন আহমদ, মাইন উদ্দিন, সেলিম আহমদ, হেলাল আহমদ, শেখ আব্দুর রহমান জনি, ইমন আহমদ, জাহেদ শাহ, মোহাইমিন আহমদ, অলিউর রহমান, সাগর ঘোষ, নাছিফ চৌধুরী, রাজা চৌধুরী, সৈয়দ আনামুল সামী, রুহুল আমিন, মোস্তাফিজুর রহমান, জাহিদুল ইসলাম, জিল্লু আহমদ, সুমন আহমদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৯ বার

Share Button

Callender

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930