শিরোনামঃ-

» আরিফের প্রতি চ্যালেঞ্জ ছোঁড়লেন আনোয়ারুজ্জামান

প্রকাশিত: ২৭. এপ্রিল. ২০২৩ | বৃহস্পতিবার

নৌকার জয় নিশ্চিতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে : মাসুক উদ্দিন আহমদ

ডেস্ক নিউজঃ

সিলেট সিটি করপোরেশনের নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী আরিফুল হক চৌধুরীকে চ্যালেঞ্জ ছোঁড়ে দিয়েছেন।

তিনি বলেছেন, এবারের নির্বাচনে সিলেটবাসী মেয়র পদে পরিবর্তন চান। আরিফুল হক চৌধুরী নির্বাচনে এলেও তারা নৌকার জয় নিশ্চিত করবেন।

আজ বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সিলেট মহানগর আওয়ামী লীগের কার্যকরি কমিটির জরুরী সভায় তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক এটিএম হাসান জেবুলের পরিচালনায় অনুষ্ঠিত সভায় আনোয়ারুজ্জামান চৌধুরী আরও বলেন, গত দুই মেয়াদে সিলেট সিটি করপোরেশনের মেয়র পদে বিএনপির আরিফুল হক চৌধুরী।

এবার মানুষ পরিবর্তন চায়। কারণ, তিনি জনগনের আকাংখা পূরণে ব্যর্থ। তাই এবার তারা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী নৌকার পক্ষে শক্ত অবস্থান নিয়েছেন নেতা কর্মীরা।

তিনি বলেন, আমার বিশ্বাস এবার সিলেটের মানুষ নৌকাকেই জয়যুক্ত করবেন।

বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী ও বিএনপিকে নির্বাচনে অংশগ্রহনের আহ্বান জানিয়ে তিনি বলেন, আমি আশা করি তিনি ও তাঁর দল এই নির্বাচনে অংশগ্রহণ করে জনগনের প্রতি সম্মাণ জানাবেন।

আনোয়ারুজ্জামান আরও বলেন, সিলেটের সর্বস্থরের আওয়ামী লীগ  নেতা কর্মী ও সাধারণ মানুষ তাদের প্রার্থী হিসাবে আমাকে স্বতঃস্ফুর্তভাবে গ্রহণ করেছেন।

এজন্য আমি সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আওয়ামী লীগ ঐক্যবদ্ধভাবে থাকলে বা কাজ করলে শুধু সিলেট নয়, দেশের যেকোন নির্বাচনেই বিশাল ব্যবধানে জয়লাভ করবে বলেই আমার বিশ্বাস।

তিনি সিলেট সিটি করপোরেশনে নির্বাচনে দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করার এবং জনগনের দ্বারেদ্বারে গিয়ে বঙ্গবন্ধু ও প্রধানন্ত্রীর নৌকার জন্য ভোট চাওয়ার আহ্বান জানান।

সভায় উপস্থিত ছিলেন, সহ সভাপতি, মফুর আলী, আসাদ উদ্দিন আহমদ, আব্দুল খালিক, ফয়জুল আনোয়ার আলাওর, বিজিত চৌধুরী, নূরুল ইসলাম পতুল, প্রদীপ ভট্টাচার্য, মোঃ সানাওর, জগদীশ দাশ,সম্পাদক পরিচালনায়, এটিএম হাসান জেবুল, আজাদুর রহমান আজাদ, বিধান কুমার সাহা, গোলাম সোবহান, চৌধুরী দিপন, মোখলেছুর রহমান কামরান, খোন্দকার মহসিন কামরান, নজমুল ইসলাম এহিয়া, আব্দুর রহমান জামিল, আজহার উদ্দিন জাহাঙ্গীর, আসমা আহমদ, মোঃ জুবের খান, সেলিম আহমদ সেলিম, ইলিয়াছুর রহমান, আজিজুল হক মঞ্জু, রজত কান্তি গপ্ত, ডাঃ মোহাম্মদ হোসেন রবিন, এডঃ সৈয়দ শামীম, এডঃ সালেহ আহমদ সেলিম, ডাঃ আরমান আহমদ শিপলু, সোয়েব আহমদ, লায়েক আহমদ চৌধুরী, সদস্য- আজম খান, আব্দুল আহাদ মিরন, প্রিন্স সদরুজ্জামান, মোঃ আব্দুল আজিম জুনেল, নেরুননেছা হেনা, মোঃ শাহজাহান, মুক্তারখান, এডঃ মোঃ জাহিদ সরোয়ার সবুজ, রাহাত তরফদার, এমরুল হাসান, সুদিপ দে, সৈয়দ কামাল, সাইফুল আলম স্বপন, রোখশানা পারভিন, ওয়াহিদুর রহমান ওয়াহিদ, জাফর আহমদ চৌধুরী, লিপন বক্স,জামাল আহমদ চৌধুরী, খলিল আহমদ, আবুল মহসিন চৌ মাসুদ, আতিকুর রহমান সুয়েদ, শিপা বেগম, এডঃ তারান্নুম চৌ, জুমাদিন আহমদ, রকিবুল ইসলাম ঝলক।

এতে সভাপতিত্ব করেন, মাসুক উদ্দিন আহমদ। সভায় অচিরেই বর্ধিত সভা করার সিদ্ধান্ত হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৪ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930