শিরোনামঃ-

» সিলেট জেলা জিয়া সাইবার ফোর্সের ইফতার মাহফিল

প্রকাশিত: ১৫. এপ্রিল. ২০২৩ | শনিবার

ডেস্ক নিউজঃ
সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন বলেছেন, আওয়ামী লীগ যতই ষড়যন্ত্র করুক না কেন এই দেশে আর কোন পাতানো নির্বাচন হতে দেয়া হবেনা।
ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে জনতার বিজয় হবেই। সরকারের আজ্ঞাবহ নির্বাচন কমিশন ইভিএম থেকে ব্যালটে এসেছে।
এবার নিরপেক্ষ তত্তাবধায়ক সরকার প্রতিষ্ঠা করেই বিএনপি নির্বাচনে যাবে।

তিনি শনিবার (১৫ এপ্রিল) জিয়া সাইবার ফোর্স সিলেট জেলার উদ্যোগে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য-দীর্ঘায়ু কামনায় অনুষ্ঠিত আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

জেলা সাইবার ফোর্সের আহবায়ক জামাল আহমেদের সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ মোস্তাক আহমেদ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন, জেলা যুবদলের আহবায়ক কমিটির সাবেক সদস্য মোঃ কয়েছ আহমেদ, জিয়া সাইবার ফোর্সের কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক এম এইচ মাহতাব।

বিশেষ অতিথির বক্তব্যে এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন বলেন, আওয়ামী ফ্যাসিস্ট সরকারের দিন ফুরিয়ে আসছে। সর্বস্তরের জাতীয়তাবাদী শক্তিকে ঐক্যবদ্ধভাবে রাজপথে নামতে হবে। তাহলে জনতার বিজয় নিশ্চিত করা সময়ের ব্যাপারে পরিনত হবে।

উক্ত সভায় বক্তব্য রাখেন, জিয়া সাইবার ফোর্সের ১ম যুগ্ম আহবায়ক মোঃ লিটন আহমেদ, যুগ্ম আহবায়ক রিয়াজ উদ্দীন বাবুল, সৈয়দ শাহনুর আহমদ, মোঃ জসিম উদ্দীন, সদর উপজেলা আহবায়ক আরিফুল ইসলাম তানিম, সদস্য সচিব আব্দুর রশিদ, দক্ষিণ সুরমা উপজেলার আহবায়ক জামিল আহমেদ, ফেঞ্চুগঞ্জ উপজেলার আহবায়ক আব্দুর রহিম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর সাইবার ফোর্সের নেতা সাজ্জাদুর রহমান খোকন, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির সদস্য ও মহানগর
সাইবার ফোর্সের অন্যতম নেতা আবির হাসান মোহিন, শাকিব আহমেদ, দেলোয়ার হোসেন।

এছাড়া অনুষ্ঠানে জেলা ও মহানগর বিএনপির অঙ্গ সংগঠন এবং বিভিন্ন উপজেলা সাইবার ফোর্সের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৩ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930