শিরোনামঃ-

» গোলাপগঞ্জ বাদেপাশা ইউনিয়ন বিএনপির ইফতার মাহফিল

প্রকাশিত: ১৪. এপ্রিল. ২০২৩ | শুক্রবার

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন, আওয়ামী দুঃশাসনে অতিষ্ঠ জাতি মুক্তির প্রতিক্ষায় প্রহর গুণছে। দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে খেটে খাওয়া মানুষের জীবন দুর্বিষহ হয়ে উঠছে। দফায় দফায় গ্যাস-বিদ্যুতের মূল্যবৃদ্ধির কারণে জনজীবন স্থবির হয়ে পড়েছে। কিন্তু সরকার লুটপাটে ব্যস্ত। ফ্যাসিস্ট সরকার আবারো পাতানো নির্বাচনের মাধ্যমে ক্ষমতা দখলের ষড়যন্ত্র করছে। সরকারের এই ষড়যন্ত্র রুখে দিতে তৃনমূল নেতাকর্মীদের অগ্রণী ভুমিকা পালন করতে হবে।

তিনি শুক্রবার (১৪ এপ্রিল) গোলাপগঞ্জ উপজেলার বাদেপাশা ইউনিয়ন বিএনপির উদ্যোগে মাহে রমজান উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত বলেন। বাদেপাশা ইউনিয়ন বিএনপির সভাপতি লোকমান আহমদ লুকুছ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহিন আহমদের পরিচালনায় বাগলা বাজার আল-আমিন কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত ইফতার মাহফিলে গোলাপগঞ্জ
উপজেলা, বাদেপাশা ইউনিয়ন বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের ৪ শতাধিক দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সাবেক আহবায়ক ডাঃ আব্দুল গফুর, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান উজ্জল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আমিন উদ্দিন আহমদ, জেলা ছাত্রদলের সহ-সভাপতি কামরুজ্জামান জোনাক।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক নুরুজ্জামান জুবেল, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব শাহান আহমদ, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক সুহেদ আহমদ, ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ সভাপতি রিয়াজ উদ্দিন গেদাই মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন সাহেদ ও ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফুর রহমান প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৮ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930