শিরোনামঃ-

» ন্যাশনাল পিপলস পার্টি সিলেটের ইফতার মাহফিল

প্রকাশিত: ০৮. এপ্রিল. ২০২৩ | শনিবার

ডেস্ক নিউজঃ

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছে ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) সিলেট বিভাগীয় কমিটি।

শনিবার (৮ এপ্রিল) বিকালে সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে আয়োজিত এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এনপিপির যুগ্ম মহাসচিব ও সিলেট মহানগরের সভাপতি ইউসুফ আহমদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনপিপির প্রেসিডিয়াম সদস্য মোঃ আনিসুর রহমান দেওয়ান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মাহে রমজানে পৃথিবীর প্রত্যেকটি মুসলমান রাষ্ট্রে জিনিসপত্রে দাম কম রাখা হয়, কিন্তু আমাদের দেশে রমজান আসলেই নিত্যপণ্যের দাম বৃদ্ধি পায়। ফলে হতদরিদ্র মানুষগুলো পরিবার-পরিজন নিয়ে কোণঠাসা হয়ে পড়েছে। মানুষ দরিদ্র থেকে হতদরিদ্র হচ্ছে। মুষ্টিমেয় মানুষ ধনী থেকে অতি ধনী হচ্ছে। এর শেষ কোথায়, আমরা জানি না। মানুষের আয় বাড়ছে না; কিন্তু জিনিসপত্রের দাম প্রতিদিন বাড়ছে। এ সময়ে বিত্তবানদের একটু সহায়তা, হতে পারে তাদের জন্য বিরাট সহায়ক শক্তি। আমাদের উচিত রমজানে দরিদ্রদের সাধ্য অনুযায়ী সাহায্য ও সহযোগিতা করা।

এ সময় তিনি স্থানীয় জনসাধারণকে আগাম ঈদ শুভেচ্ছা জানান।

সিলেট জেলা এনপিপির সভাপতি মনোয়ার হোসেনের সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, এনপিপির প্রেসিডিয়াম সদস্য ও হবিগঞ্জ জেলা আহবায়ক পরেশ চন্দ্র দাস, ভাইস চেয়ারম্যান ও মৌলভীবাজার এনপিপির সভাপতি শ্যামল কান্তি বিশ্বাস, এনপিপির যুগ্ম মহাসচিব ও ন্যাশনাল পিপলস স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি মোঃ এমাদুল হক রানা, এনপিপির সহ সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা এনপিপির সভাপতি মোঃ দেলোয়ার হোসেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আমিনুর রহমান মুন্না, মামুন আহমদ, বিমল চন্দ্র, মোহাম্মদ আশরাফুল, শামীম আহমদ প্রমূখ।

নেতাকর্মীদের বক্তব্য শেষে এনপিপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম শেখ শওকত হোসেন নিলুসহ সমগ্র মুসলিম উম্মাহর জন্য বিশেষ মোনাজাত পরিচালনা করেন এনামুল হক এনাম।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৩ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930