শিরোনামঃ-

» কাউন্সিলর মখলিছুর রহমান কামরানের ঈদের উপহার বিতরণ

প্রকাশিত: ০৮. এপ্রিল. ২০২৩ | শনিবার

ডেস্ক নিউজঃ

মানবতার সেবায় এগিয়ে আসুন দুস্থ অসহায়দের সাহায্য করুন এই শ্লোগানে রমজান ও পবিত্র ঈদুর ফিতর উপলক্ষে সিলেট সিটি করপোরেশনের ৯নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মখলিছুর রহমান কামরান এর উদ্যোগে (১৯তম বর্ষ) আজ শনিবার (৮ এপ্রিল) বিকালে তার নিজ বাসভবনে ওয়ার্ডের প্রায় তিন হাজার গরিব অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বিশিষ্ট মুরব্বি হাবিবুর রহমান কবিরের সভাপতিত্বে ওয়ার্ড সচিব পিন্টু আহমদ ও শুভ সরকারের যৌথ পরিচালনা স্বাগত বক্তব্য রাখেন, ৯নং ওয়ার্ডের কাউন্সিলর ও সিলেট মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মখলিছুর রহমান কামরান বলেন, পবিত্র রমজান শেষে আমার ৯নং ওয়ার্ডের অসহায় মানুষগুলোকে ঈদের আনন্দ উদযাপন করাতে আমি আমার ব্যক্তিগত উদ্যোগে এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করছি।

ব্যক্তিগত উদ্যোগে ঈদ উপলক্ষে দুস্থ-অসহায়দের মাঝে খাদ্য বিতরণ কর্মসূচি থেকে সমাজের বিত্তবানরাও শিক্ষা নেবেন। তারাও দুস্থদের সেবায় এগিয়ে আসবেন। ঈদের আনন্দ ভাগাভাগি করে নেবেন।

তিনি আরোও উল্লেখ করেন যে এ নিয়ে ১৯তম বছরের ন্যায় দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সিলেট জেলা পরিষদ এর চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ারী লীগের সধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা, জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ সমশের জামাল, মহানগর আওয়ামীলীগের সদস্য এড. মোহাম্মদ জাহিদ সারোয়ার সবুজ, জেলা আওয়ামীলীগের সদস্য শাহিদুর রহমান চৌধুরী।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুস ছত্তার, সাবেক ছাত্রনেতা শান্ত দের, এম রশিদ আহমদ, মুজাহিদুল ইসলাম বান্না, বিশিষ্ট মুরব্বী এড. ওবায়দুর রহমান, আ ন ম ওহিদ কনা মিয়া, মঈনুল হক চৌধুরী,শফিক মিয়া, মনসুর আহমদ, চৌধুরী, শিবলু, মাওলানা আব্দুল কাইযুম, ননী দত্ত, মির্জা আব্দুল, ওয়াহিদ, আব্দুস শুক্কুর, আব্দুল মালেক, মো: নুরু জামান, আরিফ আহমদ পলাশ, বিপ্লব দেব, কৃঞ্চা চক্রবর্তী, সেলিম আহমদ শিবলী, আব্দুল্লাহ এ মামুন, রাজন আহমদ, গুবিন্ধ দাস, বিদুৎ দেব, জসিম আহমদ, আবু তাহের লাল, আব্দুল জব্বার শাহী, সাকের আহমদ, বদরুল ইসলাম, সাজ্জাদ আলী, মাওঃ আব্দুল কাইয়ুম, মুন্না আহমদ, ফিরোজ আহমদ প্রমুখ। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াতে নছির আহমদ।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৯ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930