শিরোনামঃ-

» সিফডিয়া’র উদ্যোগে বেদে সম্প্রদায়ের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ২৪. মার্চ. ২০২৩ | শুক্রবার

সুখী সমাজ গঠনে মানবিক সহযোগিতা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে

ডেস্ক নিউজঃ

সুখী সমাজ গঠনে মানবিক সহযোগিতা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। সমাজকল্যাণমূলক সংস্থাগুলো এ ক্ষেত্রে সবচেয়ে বেশি কাজ করে থাকে। গণমাধ্যম ও সমাজ উন্নয়নমূলক সংস্থা সিফডিয়াও দীর্ঘদিন থেকে সমাজকল্যাণে অবদান রাখছে।

আর্থ সামাজিক উন্নয়নে এবং অসহায়-দুস্থ মানুষদেরকে কর্মক্ষম করে তুলতে সিফডিয়া বিভিন্ন কর্মসূচি নিয়ে এগিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় সিফডিয়া বেদে সম্প্রদায়ের মধ্যে নিজেদের সহযোগিতা পৌঁছে দিচ্ছে। এটা কেবল সহযোগিতাই নয়, বরং একটি ভারসাম্যপূর্ণ সমাজ গঠনের সৌন্দর্যময় প্রক্রিয়া।

সিলেট সেন্টার ফর ইনফরমেশন এ্যান্ড মাস মিডিয়া (সিফডিয়া)’র উদ্যোগে এবং এমকেএফ ফাউন্ডেশন-এর চেয়ারম্যান রোটারিয়ান ফারেছ আহমেদ চৌধুরীর সহযোগিতায় বেদে সম্প্রদায়ের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণকালে বক্তারা এসব কথা বলেন।

সিফডিয়ার চেয়ারম্যান অধ্যাপক শেখ মোঃ আব্দুর রশীদের সভাপতিত্বে  ও নির্বাহী পরিচালক রোটারিয়ান আবদুল মুহিত দিদারের সঞ্চালনায়

শুক্রবার (২৪ মার্চ) শাহপরানস্থ পরগনা বাজারে বেদে সম্প্রদায়ের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণকালে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা রোটারিয়ান আব্দুল মালিক সুজন, ওয়ালী হাউজিং এর চেয়ারম্যান ফাতেহ আহমদ চৌধুরী শাহীন, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সাবেক সভাপতি আব্দুল বাতিন ফয়সল, ও সিফডিয়ার সদস্য শেখ আব্দুস শহিদ প্রমুখ।

এছাড়া এ সময় পরগনা বাজারের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এ সময় অর্ধশতাধিক বেদে পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৯৫ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930