শিরোনামঃ-

» বঙ্গবন্ধুর দেখানো পথে প্রধানমন্ত্রী বাংলাদেশ গড়ে তুলছেন : ভিপি শামীম

প্রকাশিত: ২২. মার্চ. ২০২৩ | বুধবার

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ
সিলেট জেলা যুবলীগের সভাপতি ও ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ ভিপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কাছে জাতির ঋণ কখনও শোধ হওয়ার না। বঙ্গবন্ধুর ৫৫ বছরের মধ্যে ১৪ বছর কেটেছে কারাগারে।
২৪ বছর তিনি এদেশের মানুষের অধিকার আদায়ের সংগ্রামে নিয়োজিত রেখে স্বাধীনতা উপহার দিয়ে গেছেন।তাঁর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।
বঙ্গবন্ধুর দেখানো পথে শেখ হাসিনা মেধা, সততা আর সাহসিকতা দিয়ে শ্রমনির্ভর অর্থনীতির পরিবর্তে আধুনিক প্রযুক্তিনির্ভর ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলেছেন।
বুধবার (২২ মার্চ) বিকালে দক্ষিণ সুরমার কামালবাজারস্থ সৈয়দপুর গ্রামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মনা উল্ল্যা ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং সিলেট জেলা যুবলীগ নেতা আনোয়ার হোসাইনের পক্ষ থেকে গরীব ও অসহায় মানুষের মাঝে পবিত্র রমজান মাসের খাদ্য উপকরণ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবাইকে এগিয়ে আসতে হবে।দেশকে রক্ষা করতে হলে শেখ হাসিনার প্রয়োজন। আজকে আনোয়ার হোসাইন যেভাবে মানুষের কল্যাণে কাজ করছেন সেভাবে যুবলীগের নেতাকর্মীরা সামর্থ্য অনুযায়ী এগিয়ে আসা উচিত।
বিশিষ্ট মুরব্বি আব্দুল হকের সভাপতিত্বে ও জনি আহমেদের পরিচালনা বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা যুবলীগ নেতা শাহ সায়েম, শহিদুল ইসলাম সাজু, কামরান আহমদ, বেলাল আহমদ, রাজু আহমদ, মিটু, রায়হান, এলুওয়ান, রুবেল, শামীম আহমদ।
এসময় উপস্থিত ছিলেন মাসুদুর রহমান, জেলা ছাত্রলীগ নেতা রাব্বি, ইমরান, সাইদুর রহমান, সোহেল, শুভাষ, আনোয়ার, এহসানুল হক প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৯৬ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031