শিরোনামঃ-

» বঙ্গবন্ধুর দূরদর্শী ও ডায়নামিক নেতৃত্বেই আমরা পেয়েছিলাম মহামূল্যবান স্বাধীনতা : অধ্যক্ষ মো. ফয়জুল হক

প্রকাশিত: ১৭. মার্চ. ২০২৩ | শুক্রবার

ডেস্ক নিউজঃ

স্কলার্সহোম মেজরটিলা কলেজে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ মো. ফয়জুল হক বলেন, “আমরা বাঙালি হিসেবে গর্ববোধ যেমন করা উচিত ঠিক তেমনি আমাদের গর্ববোধ করা উচিত, কেননা আমরা পেয়েছিলাম হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি।

যিনি এই ভূমিতে আজকের দিনে জন্মগ্রহণ করেছিলেন। যিনি এ ভূখণ্ডের স্বাধীনতা অর্জনে শক্ত হাতে নেতৃত্ব দিয়েছেন।

অধ্যক্ষ হক আরো বলেন, “বঙ্গবন্ধুর দূরদর্শী ও ডায়নামিক নেতৃত্বেই আমরা পেয়েছিলাম আমাদের মহামূল্যবান স্বাধীনতা।”

শুক্রবার (১৭ মার্চ) রোজ স্কলার্সহোম মেজরটিলা কলেজে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজিত হয়।

বাংলা বিভাগের প্রভাষক মীর হোসাইন সরকারের উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কলার্সহোম মেজরটিলা কলেজের মাননীয় অধ্যক্ষ মো. ফয়জুল হক।

সকাল ১০টায় কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানের শুরু হয়।

এতে স্বাগত বক্তব্য রাখেন কলেজ শাখার একাডেমিক ইনচার্জ জ্যেষ্ঠ প্রভাষক রাজন সরকার। শিক্ষার্থীদের পক্ষ থেকে বঙ্গবন্ধুকে নিয়ে বক্তব্য দেন দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী শাকিরা আক্তার। আর শিক্ষকদের পক্ষ থেকে বক্তব্য দেন ইংরেজি বিভাগের প্রভাষক মোহিয়ারা বেগম।

আলোচনা অনুষ্ঠান শেষে জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজিত বক্তৃতা, চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার ও সনদপত্র তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি অধ্যক্ষ মহোদয়।

এই সংবাদটি পড়া হয়েছে ১৭৯ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930