শিরোনামঃ-

» অঙ্গ সংগঠন নেতৃবৃন্দের সাথে মহানগর বিএনপির মতবিনিময়

প্রকাশিত: ১৪. মার্চ. ২০২৩ | মঙ্গলবার

চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে অগ্রনী ভুমিকা পালনের আহ্বান

ডেস্ক রিপোর্ট:
সিলেট মহানগর অঙ্গ ও সংগঠন নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন মহানগর বিএনপির নবনির্বাচিত নেতৃবৃন্দ। মঙ্গলবার বিকেলে নগরীর একটি অভিজাত রেষ্টুরেন্টে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মহানগর নবনির্বাচিত সভাপতি নাসিম হোসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, মহানগর নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক সৈয়দ সাফেক মাহবুব।
সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের সভাপতি শাহনেওয়াজ বক্ত চৌধুরী তারেক, সাধারণ সম্পাদক মির্জা সম্রাট হোসেন, মহানগর মহিলা দলের সভাপতি এডভোকেট রোকশানা বেগম শাহনাজ, সাধারণ সম্পাদিকা ফাতেমা জামান রোজী, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহবুবুল হক, সদস্য সচিব আফছর খান, মহানগর শ্রমিক দলের আহ্বায়ক আব্দুল আহাদ, সদস্য সচিব জাহাঙ্গীর আলম চৌধুরী জীবন, মহানগর জাসাসের আহ্বায়ক তাজ উদ্দিন মাসুম, মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ, সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান, মহানগর হকার্স দলের সভাপতি নুরুল ইসলাম, মহানগর কৃষকদলের যুগ্ম আহ্বায়ক আমির হোসেন ও হাবিবুর রহমান, মহানগর তাতীদলের সাধারণ সম্পাদক ফয়েজ উল কয়েস প্রমূখ।
সভাপতির বক্তব্যে নাসিম হোসাইন বলেন, আওয়ামী ফ্যাসিবাদী সরকারের হাত থেকে গণতন্ত্র পুনরুদ্ধারে সিলেট মহানগর বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনকে অগ্রনী ভুমিকা পালন করতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় সিলেট মহানগরকে জাতীয়তাবাদী শক্তির দুর্জয় ঘাটিতে পরিনত করতে হবে।
মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠার আন্দোলন থেকে শহীদ জিয়ার সৈনিকদের দমিয়ে রাখা যাবেনা।
তৃনমূল নেতাকর্মী যে আস্থা ও প্রত্যাশা নিয়ে কাউন্সিলের মাধ্যমে আমাদেরকে নেতৃত্বে বসিয়েছে আমরা সেই প্রত্যাশা পূরণে অঙ্গিকারাবদ্ধ।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৩ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031