শিরোনামঃ-

» মহানগর বিএনপির কাউন্সিল স্বচ্ছ ভোটার তালিকা হস্তান্তর

প্রকাশিত: ০৮. মার্চ. ২০২৩ | বুধবার

মহানগর বিএনপির কাউন্সিল জাতীয় রাজনীতিতে অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করবে : এটিম ফয়েজ উদ্দিন

স্টাফ রিপোর্টারঃ

সিলেট মহানগর বিএনপির কাউন্সিলে প্রধান নির্বাচন কমিশনার ও জেলা বারের দুইবারের সভাপতি এটিএম ফয়েজ উদ্দিন বলেছেন, সিলেট মহানগর বিএনপির কাউন্সিল জাতীয় রাজনীতিতে অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করবে। প্রায় দুইহাজারের মতো ভোটারদের স্বচ্ছ ভোটার তালিকা তৈরি করা হয়েছে।

প্রতিটি ওয়ার্ডের ৭১জন করে মোট ১৯১৭ জন ভোটারের ছবি সহ তালিকা প্রণয়ন করা হয়েছে।

কাউন্সিলের প্রথম অধিবেশন সকাল ৯টায় শুরু হবে এবং ২য় অধিবেশনের বিকাল ২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোট গ্রহন করা হবে। ভোট প্রদানকালে কেউ মোবাইল নিয়ে ভোটকেন্দ্রে প্রবেশ করতে পারবে না। নির্ধারিত সময়ে অর্থাৎ ২টি অধিবেশনেই ২৭টি ওয়ার্ডের ভোটারদের উপস্থিত হতে হবে। আগামী দিনে সিলেট নগরীর বিএনপির নেতৃত্ব ভোটাররা এই কাউন্সিল থেকেই নির্ধারিত করবে।

তিনি বুধবার (৮ই মার্চ) বিকাল তিনটার সময় মহানগর বিএনপির ভাতালিয়াস্থ অস্থায়ী কার্যালয়ে ২৭টি ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক এর কাছে ভোটার তালিকা হস্তান্তর অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এই কথাগুলো বলেন।

মহানগর বিএনপির কাউন্সিলে নির্বাচন কমিশনার এড. আতিকুর রহমান সাবুর পরিচালনায় এ সময় বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপারসন এর উপদেষ্টা ডঃ এনামুল হক চৌধুরী, খন্দকার আব্দুল মুক্তাদির, সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডাঃ শাখাওয়াত হাসান জীবন, সহ সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন আহমদ মিলন, মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী, নির্বাচন কমিশনার এড.বদরুল আহমদ চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির শাহীন, সৈয়দ মিসবাহ উদ্দিন, সৈয়দ মঈন উদ্দিন সুহেল, কাউন্সিলে সভাপতি পদপ্রার্থী মিফতাহ্ সিদ্দিকী, নাসিম হোসাইন, সাধারণ সম্পাদক পদপ্রার্থী ফরহাদ চৌধুরী শামিম ও এমদাদ হোসেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী রেজাউল করিম নাচন ও সৈয়দ সাফেক মাহবুব, আহবায়ক কমিটির সদস্য আমির হোসেন, আকতার রশীদ চৌধুরী।

এ সময় ২৭টি ওয়ার্ডের বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৯০ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930