শিরোনামঃ-

» সাংবাদিক মাহমুদ হোসেনের বাবার দাফন সম্পন্ন, বিভিন্ন মহলের শোক

প্রকাশিত: ২৬. ফেব্রুয়ারি. ২০২৩ | রবিবার

ডেস্ক নিউজঃ

দৈনিক শ্যামল সিলেটের চীফ ফটোগ্রাফার, বাংলানিউজের ফটো করেসপন্ডেন্ট ও সিলেট জেলা প্রেস ক্লাব’র কার্যনির্বাহী কমিটির সদস্য মাহমুদ হোসেনের বাবা বিয়ানীবাজার উপজেলার আকাখাজানা গ্রামের বিশিষ্ট মুরব্বী হাফেজ মো. কমর উদ্দিনের দাফন সম্পন্ন হয়েছে।

রবিবার (২৬ ফেব্রুয়ারি) বেলা ২টার দিকে উত্তর আকাখাজানা হাফিজিয়া দাখিল মাদরাসা মাঠে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হয়।জানাযার নামাজে ইমামতি করেন মরহুমের মামাতো ভাই হাফেজ মাওলানা কবীর আহমদ।

জানাযার নামাজে সতীর্থ সহকর্মী, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষাবিদ, চিকিৎসক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং এলাকার বিভিন্ন শ্র্রেনী পেশার মানুষ অংশ গ্রহণ করেন।

বিভিন্ন মহলের শোক: সাংবাদিক মাহমুদ হোসেনের বাবা হাফেজ মো. কমর উদ্দিনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিভিন্ন রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।

সিসিক মেয়রের শোক: সাংবাদিক মাহমুদ হোসেনের পিতা হাফেজ মো. কমর উদ্দিনের মৃত্যুতে শোক জ্ঞাপন করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় তিনি মরহুমের রুহের মাগফেরাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

সিলেট জেলা আ’লীগের শোক: সিলেট জেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য ও দৈনিক শ্যামল সিলেটের চীফ ফটোগ্রাফার ও বাংলানিউজের ফটো করেসপন্ডেন্ট, ছাত্রলীগের সাবেক নেতা মাহমুদ হোসেনের পিতা হাফেজ মো. কমর উদ্দিনের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

রবিবার গণমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী এবং সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. নাসির উদ্দিন খান মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সিলেট জেলা প্রেসক্লাবের শোক: সিলেট জেলা প্রেসক্লাব কার্যনির্বাহী কমিটির সদস্য ও দৈনিক শ্যামল সিলেটের চীফ ফটোগ্রাফার, বাংলানিউজের সাংবাদিক মাহমুদ হোসেনের বাবা হাফেজ মো. কমর উদ্দিনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সিলেট জেলা প্রেসক্লাব সভাপতি হাসিনা বেগম চৌধুরী ও সাধারণ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নবেল।

রবিবার (২৬ ফেব্রুয়ারি) গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। তারা বলেন, মরহুম হাফেজ মো. কমর উদ্দিন একজন সাদামনের মানুষ ছিলেন। মহান আল্লাহ তাঁকে জান্নাতবাসী করুন।

বিপিজেএ সিলেটের শোক: বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির কার্যনির্বাহী কমিটির সদস্য ও দৈনিক শ্যামল সিলেটের চীফ ফটোগ্রাফার, বাংলানিউজের ফটো করেসপন্ডেন্ট মাহমুদ হোসেনের পিতা হাফিজ মো. কমর উদ্দিনের ইন্তেকালে গভীর শোক জানিয়েছেন, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি শেখ আশরাফুল আলম নাসির ও সাধারণ সম্পাদক আশকার ইবনে আমিন লস্কর রাব্বিসহ নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শ্যামল সিলেট’র সম্পাদক মন্ডলীর সভাপতির শোক: দৈনিক শ্যামল সিলেটের চীফ রিপোর্টার ও সিলেট জেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য মাহমুদ হোসেনের বাবা হাফিজ মো. কমর উদ্দিনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন পত্রিকাটির সম্পাদক মন্ডলীর সভাপতি অ্যাডভোকেট সামসুজ্জামান জামান। এক শোক বার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিতার কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

শ্যামল সিলেট পরিবারের শোক: দৈনিক শ্যামল সিলেটের চীফ রিপোর্টার ও সিলেট জেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য মাহমুদ হোসেনের বাবা হাফিজ মো. কমর উদ্দিনের মৃত্যুতে পত্রিকাটির ভারপ্রাপ্ত সম্পাদক আবদুল মুকিত, বার্তা সম্পাদক আবুল মোহাম্মদ ও চীফ রিপোর্টার মো. নাসির উদ্দিন শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় তারা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এর আগে রবিবার (২৬ ফেব্রুয়ারি) ভোররাত ৩ টায় সিলেট নগরের মেন্দিবাগ গার্ডেন টাওয়ারে নিজ বাসায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি ২ ছেলে ও ১ মেয়ে, নাতি-নাতনী সহ অসংখ্য আত্মীয় স্বজন, গুনগ্রাহী রেখে গেছেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১০৫ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930