শিরোনামঃ-

» জেলা ও মহানগর ন্যাপের মহান শহীদ দিবস পালন

প্রকাশিত: ২২. ফেব্রুয়ারি. ২০২৩ | বুধবার

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে এক আলোচনা সভা মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকালে জিন্দাবাজারস্থ একটি আবাসিক হোটেলে অনুষ্ঠিত হয়।

জেলা ন্যাপের সভাপতি এম এ মতিন এর সভাপতিত্বে, জেলা সাধারণ সম্পাদক শহিদুর রহমান ও মহানগর সভাপতি মো. খুরশেদুল আলম এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা ন্যাপের আসাব উদ্দিন, কয়ছর আহমদ, সঞ্জিব চন্দ্র চক্রবর্ত্তী, অনিক রঞ্জন চন্দ, ইমন নাথ, রতন কপালী, রঞ্জন দে, অনিমেষ সরকার, নিত্য রঞ্জন দাস, সমিরন পুরকায়স্থ, ইমন মিয়া, সুরমান আলী, মো. নুরুজ্জামান চৌধুরী, ফজলে রাব্বি, বাবু কৃষ্ণ চন্দ্র দাস, মিনা শারমিন লাভলী, সাবিনা ইয়াছমিন রিনা, তানিয়া ফেরদৌসী রুনা, কাওছার আহমদ টিপু, সীমা শারমিন মুন্নি, ফারুক আহমদ, মো. জামাল আহমেদ, আলাউদ্দিন, দবির মিয়া, পরিমল দাস, শাহাব উদ্দিন, ছইফুলী বেগম, আব্দুল লতিফ, নাজমা বেগম প্রমুখ।

সভায় বক্তারা মহান শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেন। বক্তারা দ্রব্যমূল্যের উর্দ্ধগতি রোধ, গ্যাস ও বিদ্যুতের দাম কমানো ও সর্বস্থরের বাংলা ভাষা শতভাগ ব্যবহার নিশ্চিত করার জন্য জোর দাবি জানান। পরে জেলা ও মহানগর নেতৃবৃন্দ র‌্যালি সহকারে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তপক অর্পনের মাধ্যমে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৪৮ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031