শিরোনামঃ-

» কিশলয় কিন্ডার গার্টেনে পুরস্কার বিতরণ ও আলোচনা সভা

প্রকাশিত: ০৪. ফেব্রুয়ারি. ২০২৩ | শনিবার

খেলাধুলা শিক্ষা কার্যক্রমের একটি অংশ : আজম খান

স্টাফ রিপোর্টারঃ

সিলেট সিটি কর্পোরেশনের ২৭নং ওয়ার্ড কাউন্সিলর আজম খান বলেছেন, খেলাধুলা শিক্ষা কার্যক্রমের একটি অংশ। স্বাস্থ্যসচেতন মানুষেরা হাজারও ব্যস্ততার মাঝে শরীর ও মনকে চাঙ্গা করার জন্য নিয়মিত খেলাধুলা করেন। খেলাধুলা মানুষের ভেতরে একটি প্রশান্তি এনে দেয়, এনে দেয় ভারসাম্যও। শরীর ও মন ভালো রাখার জন্য খেলাধুলা করা প্রয়োজন। খেলা যেমন মানুষের মনকে সুন্দর রাখে, তেমনি জীবনের চলার পথটা করে দেয় সুন্দর।

তিনি শনিবার (৪ ফেব্রুয়ারি) সকালে সিলেট নগরীর দক্ষিণ সুরমা পাঠানপাড়াস্থ কিশলয় কিন্ডার গার্টেন আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

কিশালয় কিন্ডার গার্টেন এর সভাপতি, বিশিষ্ট সমাজসেবক মো. ছয়েফ খান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন জহির তাহির মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল বাছিত। উদ্বোধকের বক্তব্য রাখেন সমাজসেবক প্রবাসী মালেক আহমদ।

প্রীতেশ তালুকদারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রধান শিক্ষক আহমদ শমশের সিরাজ, সহকারি প্রধান শিক্ষক সালমা বেগম লাকি, প্রবাসী আহমদ নওশের সিরাজ, প্রবাসী মো. খলিল খান, শাহেদ আহমদ।

শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন তাসনিয়া খানম, অনন্যা বেগম, সুবিনা খানম, শাহিনা আক্তার, প্রার্থনা, ফাতেমা খানম জেনি, চম্পা দাস, শান্ত ভট্টাচার্য্য প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৭৯ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031