শিরোনামঃ-

» যুক্তরাজ্য যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুজ্জামান আজাদকে বিমানবন্দরে সংবর্ধনা

প্রকাশিত: ২১. জানুয়ারি. ২০২৩ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী বলেছেন, প্রবাসী বাংলাদেশীরা সবসময় দেশের মানুষের কল্যাণের জন্য কাজ করে যাচ্ছেন। মা ও মাটির টানে দেশে ছুটে আসেন এবং প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলায় সরকারের পাশাপাশি প্রবাসীরাও সহযোগীতার হাত বাড়িয়ে দেন।

শনিবার (২১ জানুয়ারি) সকাল ১১টায় যুক্তরাজ্য যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সিলেট ল’কলেজের সাবেক জিএস ও সাবেক ছাত্র নেতা আনিসুজ্জামান আজাদ দেশে আগমন উপলক্ষে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ সহ অঙ্গসংগঠনের উদ্যোগে সিলেট ওসমানী বিমানবন্দরে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, যুক্তরাজ্য যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সিলেট ল’কলেজের সাবেক জিএস ও সাবেক ছাত্র নেতা আনিসুজ্জামান আজাদ। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা বাংলাদেশের মত ছাতক দোয়ারায় যে উন্নয়ন হচ্ছে সেই উন্নয়নকে আরো বেগবান করতে মানুষের পাশে থেকে কাজ করে যাবো।

লন্ডন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ও সিলেট জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সুহেল আহমদ সাহেল এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জালাল উদ্দিন, ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান, আওয়ামী লীগ নেতা ফজলুর রহমান ফজলু, বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া, সুনামগঞ্জ আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আবুল কাশেম, মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াস মহানগরের সাবেক প্রচার সম্পাদক এডভোকেট সামসুল ইসলাম, সাবেক ছাত্রনেতা কামাল আহমদ রিংকু।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগরের সদস্য রাহাত তরফদার, মহানগর আওয়ামী লীগ নেতা আব্দুল হান্নান, সাবেক ছাত্রনেতা বেলাল খান, ছাতক ডিগ্রী কলেজের সাবেক ভিপি শফিকুল ইসলাম বাবুল, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ রিপন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য শামসুল ইসলাম মিলন, যুবলীগ নেতা এম ইউসুফ আলী, সালেহ আহমদ লিমন, মহানগর ছাত্রলীগের সাধারণ নাঈম আহমদ, ছাতক থানা ছাত্রলীগের সাবকে সভাপতি আব্দুস শহিদ মুহিত, সাবেক সভাপতি এডভোকেট সায়াদুর রহমান সায়াদ, ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক কামরুজ্জামান, এমসি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর হোসেন, জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক ইমরান খান রায়হান, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এডভোকেট শফিকুর রহমান শফিক, জেলার সদস্য আব্দুল মুহিত স্বপন, সদর সিনিয়র সহ সভাপতি আশরাফুর রহমান পাঠান, মুরাদ আহমদ, সাবেক ছাত্রলীগ নেতা আজির উদ্দিন, যুবলীগ নেতা আশকির আলী, সুরাব আলী, সাবেক ছাত্রনেতা এটিএম কয়েছ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১০০ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031