শিরোনামঃ-

» সিলেটে ৫১তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন

প্রকাশিত: ২১. জানুয়ারি. ২০২৩ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির ৫১তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।

শনিবার (২১ জানুয়ারি) বিকাল ৩টায় বন্দরস্থ রাজা গিরিশ চন্দ্র মাধ্যমিক বিদ্যালয় মাঠে বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি সিলেট জেলার উদ্যোগে এই শীতকালীন প্রতিযোগিতার আয়োজন করা হয়।

সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এ.এস.এম. কাসেম।

সিলেট জেলা শিক্ষা অফিসার আবু সাঈদ মো: আব্দুল ওয়াদদু এর সভাপতিত্বে ও সিলেট সরকারি পাইলট স্কুলের ক্রীড়া শিক্ষক মাসুক মিয়া এবং শিক্ষক শিপ্রা দেব’র যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন-সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: কবির খান, রসময় মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের মো: রফিকুল আলম রফিক, দি এইডেড হাইস্কুলের প্রধান শিক্ষক মো: সমশের আলী, সিলেট জেলা ক্রীড়া অফিসার মো: নূর হোসেন, আব্দুল মুমিত। বিভিন্ন স্কুলের শিক্ষকবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, দিপাল কুমার সিংহ, আফতাব হোসেন চৌধুরী, মানিক খান, শাহজাহান আলী, প্রদীফ দেব নাথ, আব্দুল মতিন, জ্যোৎস্না বেগম, আব্দুল কাদির, শরীফা খাতুন, মঞ্জু লাল শর্মা, লাকী বেগম, বিজয় সেন সামন্ত, মোস্তাফিজুর রহমান প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৭৬ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031