শিরোনামঃ-

» জালালাবাদ গ্যাস কন্ট্রাক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশন’র সিলেট বিভাগীয় সম্মেলন ও বার্ষিক সাধারণ সভা

প্রকাশিত: ০৭. জানুয়ারি. ২০২৩ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ

জালালাবাদ গ্যাস কন্ট্রাক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশন এর সিলেট বিভাগীয় সম্মেলন ও বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৭ জানুয়ারি) দুপুরে সিলেট নগরীর শাহী ঈদগাহ অনিক পার্টি সেন্টারে এই সিলেট বিভাগীয় সম্মেলন ও বার্ষিক সাধারণ সভার আয়োজন করা হয়।

জালালাবাদ গ্যাস কন্ট্রাক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশন এর উপদেষ্ঠা দেওয়ান রহমান চৌধুরীর সভাপতিত্বে এবং আফতাব উদ্দিন ও আমিনুর রহমান আলম এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জালালাবাদ গ্যাস কন্ট্রাক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশন এর সাবেক সভাপতি মোজাম্মেল হক জিল্লু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জালালাবাদ গ্যাস কন্ট্রাক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশন এর উপদেষ্ঠা আব্দুল মুকিত জাকারিয়া, বীর মুক্তিযোদ্ধা পান্না লাল রায়, এসোসিয়েশনের সিনিয়র সহ সভাপতি ও সাবেক কাউন্সিলর জগদীশ চন্দ্র দাস, সাধারণ সম্পাদক পরম জ্যোতি দাস প্রদিপ।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জালালাবাদ গ্যাস কন্ট্রাক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশন এর সদস্য অয়েছ আহমদ, রঞ্জন কুমার সরকার, আশিকুর রহমান, শাহাব উদ্দিন, কামাল আহমদ, আহমেদ তৌসিফ, সনিল বরণ দাস প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আব্দুল মান্নান এবং মৃত্যুবরণকারী ও সকল অসুস্থ্য রোগীদের সুস্থ্যতা কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয় ও বিশেষ মোনাজাত করা হয়। উক্ত বিভাগীয় সম্মেলন ও বার্ষিক সাধারণ সভায় সাবেক কাউন্সিলর জগদীশ চন্দ্র দাসকে সভাপতি ও পরম জ্যোতি দাস প্রদিপকে সাধারণ সম্পাদক এবং ১ম যুগ্ম সাধারণ সম্পাদক আফতাব উদ্দিন, ২য় যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রহমান আলম, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, অর্থ সম্পাদক নূরে আলম চৌধুরী তালুকদার কে নির্বাচিত করে ৩১সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৩ বার

Share Button

Callender

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829