শিরোনামঃ-

» জেপিকেপি’র প্রতিনিধি দলের সাথে পাসপোর্ট অফিসের পরিচালকের রূঢ় আচরণের নিন্দা

প্রকাশিত: ০৩. জানুয়ারি. ২০২৩ | মঙ্গলবার

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশের প্রবাসীদের অধিকার আদায়ে সোচ্চার অরাজনৈতিক সংগঠন জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ (জেপিকেপি) এর পক্ষ থেকে বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসের পরিচালক মহের উদ্দিন শেখ এর সাথে জেপিকেপি’র নেতৃবৃন্দদের সাক্ষাতকারের অনুমতির জন্য সময় চেয়ে ২ সদস্য বিশিষ্ট প্রতিনিধি দল জেপিকেপি’র কার্যনির্বাহী কমিটির প্রচার সম্পাদক তারেক মোহাম্মদ রেদওয়ান ও সহ-যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ নুরুল আলম কিবরিয়া পাসপোর্ট অফিসে যান।

দীর্ঘ প্রায় ৩ ঘন্টা অপেক্ষার পর প্রতিনিধি দলের সাথে অফিসের বারান্দায় পরিচালকের সাক্ষাত হয়।

সেখানেই তিনি উগ্র মেজাজে প্রতিনিধি দলের সাথে কথা বলেন। প্রতিনিধি দল সাক্ষাতের অনুমতি প্রসঙ্গে অনুমতিপত্র নামা উনার কাছে দিলে তিনি অনুমতিপত্র হাতে না নিয়ে বরং জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ সম্পর্কে নানারকম নেতিবাচক মন্তব্য করেন ও প্রতিনিধি দলের সাথে খুবই রূঢ় আচরণ করেন।

একপর্যায়ে তিনি প্রতিনিধি দলের দুই সদস্যের গায়ে হাত দিয়ে ধাক্কা দেন। প্রতিনিধি দল উনার সাথে কোনোরুপ কথা না বলে চলে আসেন।

মঙ্গলবার (৩ জানুয়ারী ২০২৩) রাতে ঘটনার অবগত হওয়ার পর, এঘটনার প্রতিবাদে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি সভাপতি মাওলানা মুফতি মোঃ আব্দুর রহমান চৌধুরী এডভোকেট, সাধারণ সম্পাদক শ্রেষ্ঠ যুব সংগঠক পদকপ্রাপ্ত মোহাম্মদ এহছানুল হক তাহের, সাংগঠনিক সম্পাদক মোঃ বেলাল উদ্দিন, অর্থ সম্পাদক মোঃ মাসুদ আহমদ ও দপ্তর সম্পাদক এস.এম শাব্বীর আমীন তাহমীদ সহ নেতৃবৃন্দ।

এই ঘটনার প্রতিবাদে আগামী ৬ জানুয়ারী শুক্রবার সন্ধ্যা ৫.৩০ ঘটিকায় জেপিকেপি’র কেন্দ্রীয় কার্যালয় (৬৪/এ বিহঙ্গ, কাজিটুলা, সিলেট)-এ প্রতিবাদ সভার আয়োজন করা হবে।

প্রতিবাদ সভায় জেপিকেপি’র কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ সহ পাসপোর্ট অফিসকে দুর্নীতিমুক্ত করার আন্দোলনের সাথে সম্পৃক্ত সকলকে উপস্থিত থাকার জন্য আহবান জানানো হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৯০ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930