শিরোনামঃ-

» বাংলাদেশ কাশ্যপ কল্যাণ পরিষদ সিলেট জেলা শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৩০. ডিসেম্বর. ২০২২ | শুক্রবার

জাতিগত উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে : রঙ্গলাল বিশ্বাস

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ কাশ্যপ কল্যাণ পরিষদ সিলেট বিভাগীয় শাখার ভারপ্রাপ্ত সভাপতি রঙ্গলাল বিশ্বাস বলেছেন, জাতিগত উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি বলেন, কাশ্যপ কল্যাণ পরিষদ একটি ঐতিহ্যবাহী সংগঠন। এই সংগঠনের কার্যক্রমকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য পরিষদের সকল সদস্যদের প্রতি আহবান জানান।

শুক্রবার (৩০ ডিসেম্বর) বন্দরবাজার ব্রহ্মমন্দিরের হলরুমে বাংলাদেশ কাশ্যপ কল্যাণ পরিষদ সিলেট জেলা শাখা আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

পরিষদের জেলা শাখার সভাপতি সুসেন্দ্র চন্দ্র নম খোকন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জ্যোতি মোহন বিশ্বাস এবং কাশ্যপ ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি সুবিনয় চন্দ্র মল্লিক এর যৌথ পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পরিষদের প্রধান উপদেষ্ঠা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার পুলিন চন্দ্র রায়, সহ-সভাপতি হিরন মোহন বিশ্বাস, অধ্যাপক অনিরুদ্ধ বিশ্বাস, মৌলভীবাজার জেলা সভাপতি অবিনাষ বিশ্বাস, জাকিগঞ্জ উপজেলার সভাপতি নবেন্দু রায়, গোয়াইনঘাট উপজেলার সভাপতি বাবুল সরকার, কানাইঘাট উপজেলার সভাপতি ময়না সরকার, ফেঞ্চুগঞ্জ উপজেলার সভাপতি অভিরাম বিশ্বাস, বিশ্বনাথ উপজেলার সভাপতি বিজিত সরকার।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সাংগঠনিক সম্পাদক অরুন কুমার বিশ্বাস, পাচু মোহন বিশ্বাস, এডভোকেট রঞ্জিত বিশ্বাস, ডা. বিমল কান্ত সরকার, কার্তিক বিশ্বাস, অখিল সরকার, মনোরঞ্জন বিশ্বাস, বিজীত বিশ্বাস, সিপুল চন্দ্র বিশ্বাস, চিত্ত রঞ্জন রায়, রাজন বিশ্বাস, সজল সরকার, সুমন রায়, অভিরাম বিশ্বাস, সুভাস সরকার, মিন্টু বিশ্বাস, তরনী বিশ্বাস, মিহীর সরকার প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৯১ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930