শিরোনামঃ-

» সড়ক দুর্ঘটনায় আহত নিসচা কেন্দ্রীয় নেতা মিশুর পাশে ইলিয়াস কাঞ্চন

প্রকাশিত: ১৫. ডিসেম্বর. ২০২২ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ

নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কমিটির সহ-সংগঠনিক সম্পাদক, আজীবন সদস্য ও সিলেট-চট্রগ্রাম বিভাগীয় কমিটির সদস্য সচিব জহিরুল ইসলাম মিশু সম্প্রতি ব্যাটারি চালিত অটো রিক্সার ধাক্কায় মোটর সাইকেল দূর্ঘটনায় মারাত্মকভাবে আহত হয়েছন।

আহত নিসচা কেন্দ্রীয় এই নেতাকে দেখতে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সন্ধায় সিলেট আসেন নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ও চলচিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন। এ সময় তিনি মিশুর বাসায় যান এবং তার চিকিৎসার খোঁজ-খবর নেন। তিনি এই দুর্ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে জানান, মিশু নিসচা’র একজন নিবেদিত সড়ক যোদ্ধা। তাঁর নেতৃত্বে সিলেট বিভাগে নিরাপদ সড়ক চাই’র আন্দোলন অনেক বেগবান হয়েছে। এখন তাকেই সড়ক দূর্ঘটনায় পতিত হতে হলো।

এসময় তিনি আরো বলেন, ব্যাটারি চালিত অটোরিক্সা, টমটম, নসিমন-করিমন এসব অবৈধ যানবাহন সড়কে চলাচল বন্ধ করার জন্য আমরা বার বার সরকারের কাছে আহবান জানিয়েছি, কিন্তু দুঃখের বিষয় এখনো এইগুলো মহাসড়ক সহ মহানগরীর পাড়া-মহল্লার গলিতে চলাচল করছে এবং প্রতিনিয়ত দুর্ঘটনার খবর পাওয়া যাচ্ছে। সামাজিক আন্দলনের পাশাপাশি স্থানীয়ভাবে সকলকে ঐক্যবদ্ধভাবে এই সব অবৈধ যান চলাচল বন্ধের জন্য সচেতনতা গড়ে তুলতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, নিসচা সিলেট জেলা শাখার সাবেক সভাপতি নজরুল ইসলাম, সিলেট মহানগর শাখার সভাপতি এম ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল হাদী পাবেল, আবু জাবের, মার্জান তৌফিক, শ্রীমঙ্গল উপজেলা সভাপতি আমজাদ হোসেব রনি, সহ মহানগর শাখার নেতৃবৃন্দরা।

এই সংবাদটি পড়া হয়েছে ১৭২ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930