শিরোনামঃ-

» ১০ হাজার মানুষের মাঝে প্রবাসি বিএনপি নেতৃবৃন্দের উদ্যোগে খাদ্য সামগ্রী ও পানি বিতরণ

প্রকাশিত: ১৮. নভেম্বর. ২০২২ | শুক্রবার

গণসমাবেশে খাদ্য সহায়তায় প্রবাসি নেতৃবৃন্দের ব্যতিক্রমী আয়োজন

স্টাফ রিপোর্টারঃ

১৯শে নভেম্বর সিলেট বিভাগীয় গণসমাবেশে আগত জনসাধারণ ও দলীয় নেতাকর্মীদের সুবিধার্থে যুক্তরাজ্য প্রবাসী কামাল উদ্দিন, খসরুজ্জামান খসরু, আসাদুজ্জামান আহমেদ, সাইজুল হক, গোলাম রব্বানী সোহেল ও রেজাউল করিম শিশির এর উদ্যোগে ও সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটির সদস্য আদিল আহমদ রিমন এর তত্ত্বাবধানে সম্পূর্ণ ফ্রিতে ১০ হাজার মানুষের জন্য বিশুদ্ধ খাবার পানি ও খাদ্য সামগ্রী বিতরণ ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১৮ নভেম্বর) সন্ধ্যা ৭টার সময় বিভাগীয় গণসমাবেশের স্থান আলিয়া মাদ্রাসার মাঠের পাশে এই আয়োজন করা হয়।

এই উদ্বোধনী অনুষ্ঠানে সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ এর সভাপতিত্বে সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির সদস্য আদিল আহমদ রিমন এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত) এমরান সালেহ প্রিন্স।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, সাধারণ সম্পাদক আব্দুল মুনায়েম মুন্না, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাবেক সহ-সাধারণ সম্পাদক ভিপি মনির হোসেন, সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মুমিনুল ইসলাম মুমিন, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সভাপতি সাহব উদ্দিন আহমদ, সিলেট জেলা বিএনপির সাবেক সদস্য ব্যারিস্টার আদনান।

এ সময় অতিথিবৃন্দ বলেন, সিলেটের প্রবাসিরা সবসময় দেশের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। সিলেট বিভাগীয় গণসমাবেশে হাজার হাজার মানুষের জন্য খাদ্য সামগ্রী ও বিশুদ্ধ পানির ব্যবস্থা করছেন। এটা প্রশংসনীয় উদ্যোগ, আমাদের যুবদল, বিএনপি ও সবার পক্ষ থেকে তাঁদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনঃউদ্ধারে এভাবে দেশের জনগণের পাশে প্রবাসিদের দাড়াতে হবে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি তোফায়েল আহমেদ, সহ সভাপতি আব্দুল করিম জুনাক, সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম টিপু, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক সুহেল ইবনে রাজা, সিলেট জেলা ছাত্রদল সহ সভাপতি সিহাব খান, সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সদস্য কৃষ্ণ ঘোষ, সিলেট জেলা ছাত্রদলের সহ- সভাপতি এনামুল কবির চৌধুরী সুহেল, মদন মোহন কলেজ ও বিশব্বিদ্যালয়ের আহবায়ক মোক্তার আহমদ, সিলেট মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক মাহবুব আলম সৌরভ, সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক রিপন আহমদ, সহ সাধারণ সম্পাদক মনসুর আহমেদ, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক ফাহাদ আহমদ, রেহাদ আহমদ জালাল, লোকমান আহমদ আকাশ, মাসুম আফরুজ, মদন মোহন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের যুগ্ম আহবায়ক কামরান উদ্দিন অপু, বালাগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা মুছলেখ আহমদ, ছাত্রদল নেতা রেহাদ আহমদ,এমাদ আহমদ,ফাইয়াজ আহমদ, সাফেক আহমদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ২২ বার

Share Button

Callender

December 2022
M T W T F S S
« Nov    
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031