শিরোনামঃ-

» আন্দোলনের কোন বিকল্প নেই, তাই যুবদলকে সক্রিয় ভূমিকা রাখতে হবে : তারেক

প্রকাশিত: ১১. নভেম্বর. ২০২২ | শুক্রবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেট মহানগর যুবদলের সভাপতি শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেক বলেছেন, আন্দোলন ছাড়া কোন বিকল্প নেই। তাই জাতীয়তাবাদী যুবদলকে রাজপথে সক্রিয় ভূমিকা রেখে চলমান সরকার পতন আন্দোলন চালিয়ে যেতে হবে। বেগম খালেদা জিয়া মুক্তি ও অন্যান্য দাবি আদায়ে রাজপথে আরও রক্ত দেওয়ার জন্য যুবদলকে প্রস্তুতি নিতে হবে। তিনি বলেন, ওয়ার্ডের তৃণমূল নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে একটি শক্তিশালী ওয়ার্ড কমিটি গঠন করা হবে। পাশাপাশি তিনি ১৯ নভেম্বর সিলেট বিভাগীয় গণসমাবেশ সফল করতে ৭নং ওয়ার্ড যুবদল সহ সকল নেতাকর্মীকে মিছিল সহকারে উপস্থিত থাকার জন্য আহ্বান জানান।

তিনি শুক্রবার (১১ নভেম্বর) সন্ধ্যায় সিলেট নগরীর ৭নং ওয়ার্ডের বনকলাপাড়াস্থ একটি মাঠে বিভাগীয় গণসমাবেশ সফল ও ওয়ার্ড যুবদলের কমিটি গঠনের লক্ষ্যে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

৭নং ওয়ার্ড যুবদলের আহ্বায়ক শাহীন আজাদ খোকনের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক কাওসার হোসেন খান এবং আনোয়ার হোসেন রাজুর যৌথ উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্যে সিলেট মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা মো: সম্রাট হোসেন বলেন, রাজপথেই ফয়সালা করতে হলে যুবদলকে চলমান আন্দোলনে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। দেশনেত্রী বেম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে গণতন্ত্র প্রতিষ্ঠার করতে হবে।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের আহ্বায়ক সাবেক সদস্য তোফাজ্জল হোসেন বেলাল, ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল ওয়াদুদ মিলন, সাবেক আহ্বায়ক মানিক মিয়া, মহানগর যুবদলের আহ্বায়ক সাবেক সদস্য সোহেল মাহমুদ, নজরুল ইসলাম, কয়েছ আহমদ, এমদাদুল হক স্বপন, রায়হান আহমদ, জামিল আহমদ, নাসির উদ্দিন রহিম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, এম মখলিছ খান, প্রাণেশ দে, ময়নুল ইসলাম, বাবলু আহমদ, পারভেজ খান জুয়েল, এমাদ উদ্দিন চৌধুরী, এম এ সালাম, জামাল আহমদ খান, রাজন আচার্য্য, ওয়ার্ড নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, যুগ্ম আহ্বায়ক রাহাত আহমদ টিপু, সুমায়েল আহমদ শান্ত, জিয়াউর রহমান চৌধুরী, সিদ্দিক পারভেজ, মুহিন আজাদ শিপলু, মিসবাহ খান, করিম আহমদ, মফিজ আহমদ, খোকন আহমদ, শাহীন আহমদ, সৈয়দ আহমদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১০১ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930