শিরোনামঃ-

» মাসালা বাজারের প্রথম বর্ষপূর্তি উদযাপন

প্রকাশিত: ০৪. নভেম্বর. ২০২২ | শুক্রবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেটে ইংল্যান্ডের বিখ্যাত চেইন শপ মাসালা বাজার এর ১ বছর পূর্তি উপলক্ষে চলছে বিশাল অফার।

শুক্রবার (৪ নভেম্বর) সকাল ১১টায় নগরীর উপশহরে কেক কেটে শো-রুমে এই অফার উদ্বোধন করেন কর্মকর্তাবৃন্দ। রয়েছে নিত্যপন্যসহ প্রয়োজনীয় সকল পন্যের সমাহার।

এরই সাথে বর্ষপূর্তি উপলক্ষ্যে ক্রেতাদের জন্য রয়েছে বিশাল অফার। মাত্র ১১০ টাকার ব্লগ ফিস কিনলে ক্রেতারা পাবেন (র‌্যাফেল ড্র) লাকী কোপন প্রথম পুরস্কার ১১০ সিসি মোটরসাইকেল, দ্বিতীয় পুরস্কার সামসং স্মার্ট এলইডি টিভি, তৃতীয় পুরস্কার বাইসাইকেলসহ আকর্ষণীয় অনেক পুরস্কার।

এছাড়া বিক্রিত যেকোন পন্যের ভ্যাটও দিচ্ছেন কর্তৃপক্ষ। ইংল্যান্ডের সাড়া জাগানো মাসালা বাজার সুপার শপ প্রথমবারের মত প্রবাসী অধ্যুষিত পুন্যভুমি সিলেটের উপশহরে গড়ে তোলা হয়েছে জনপ্রিয় এই চেইন শপের বিশাল শো রুম। মাসালা বাজারে মুল উদ্যোক্তা সিলেটের বালাগঞ্জ নিবাসী ব্যবসায়ী, ইংল্যান্ডে তাদের রয়েছে ১৩ টি আউটলেট। বিদেশের সীমানা পেরিয়ে দেশের বাজারেই যাত্রা শুরু করে মাসালা বাজার।
নিত্যপ্রয়োজনীয় সকল পন্যের পাশাপাশি এখানে পাওয়া যাচ্ছে ঘর গৃহস্থালী থেকে শুরু করে প্রসাধনীর সকল অথেনটিক পন্য। বাচ্চাদের প্রয়োজনীয় সকল পন্যের জন্য আছে আলাদা ছাড়। তাজা ফলমূল, শাকসবজি,গরুর মাংস মুরগি সহ বিভিন্ন প্রজাতির ছোট বড় মাছ তো আছেই।

বর্ষপূর্তি উপলক্ষে কাস্টমারদের জন্য রয়েছে মাসব্যাপি আকর্ষনীয় সব অফার। বাই ওয়ান গেট ওয়ান ফ্রি তো আছেই। সাথে ক্রেতারাদের মেম্বার শিপকার্ড সুবিধা এছাড়া থাকছে ১০ থেকে ৫০% নগদ মুল্য ছাড়।

সবচেয়ে বড় অফারটি হচ্ছে মোটরসাইকেল পুরস্কার। যা র‌্যাফেল ড্রায়ের মাধ্যমে নির্ধারন করা হবে কারা হবেন বিজয়ী। ভোক্তার চাহিদা অনুযায়ি যেকোন ধরনের পন্যের গুনগত মান বজায় রেখে একই ছাদের নিচে সকল সুবিধা দেওয়াটাই মাসালা বাজারের মুল লক্ষ্য।

মাসালা বাজারের এক বছর পূর্ণ উপলক্ষে কেক কাটেন ইউরো ফুডস ডিরেক্টর শেখ শফিউল আলম, আউটলেট ব্যবস্থাপক জসিম উদ্দিন, সহ-ব্যবস্থাপক রাজিব কৈরি এসময় উপস্থিত ছিলেন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৬১ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930