শিরোনামঃ-

» আব্দুর রহিম মতছির’র ব্যবসা প্রতিষ্ঠানে ছাত্রলীগ ও যুবলীগের হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ

প্রকাশিত: ২২. সেপ্টেম্বর. ২০২২ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক, মহানগর স্বেচ্ছাসেবক দলনেতা আব্দুর রহিম মতছির এর ব্যবসা প্রতিষ্ঠানে ছাত্রলীগ ও যুবলীগ সন্ত্রাসীদের হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর যুবদল।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) এক বিবৃতিতে সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন, মহানগর যুবদলের সভাপতি শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেক, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা মো. সম্রাট হোসেন এ নিন্দা ও প্রতিবাদ জানান।

বিবৃতিতে তারা বলেন, রাতের আধারের ভোট চোর সরকার শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শে অনুপ্রানীত প্রতিটি সৈনিককে নিঃশেষ করার মিশনে নেমেছে। আর এই মিশনে আওয়ামীলীগ ছাত্রলীগ ও যুবলীগ সন্ত্রাসীদের ব্যবহার করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক, মহানগর স্বেচ্ছাসেবক দলনেতা আব্দুর রহিম মতছির এর ব্যবসা প্রতিষ্ঠানে ছাত্রলীগ ও যুবলীগ সন্ত্রাসীরা হামলা করেছে। আমরা জেলা ও মহানগর যুবদলের পক্ষ থেকে এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

নেতৃবৃন্দরা আরো বলেন, এদেশের সাধারণ মানুষের গণতান্ত্রিক ও ভোটাধিকার আদায়ে রাজপথে ছিলাম। আওয়ামী সন্ত্রাসীদের বলে দিতে চাই আমরা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শে গড়া সৈনিক। কোন হামলা, মামলা হুমকী ধমকিতে ভয় পাই না। ভবিষ্যতেও কোন রক্তচোখুর ভয় দেখিয়ে আমাদের রাজপথ থেকে সড়ানো যাবে না।

আমরা প্রশাসনকে আহবান করবো সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক, মহানগর স্বেচ্ছাসেবক দলনেতা আব্দুর রহিম মতছির এর ব্যবসা প্রতিষ্ঠানে ছাত্রলীগ ও যুবলীগ সন্ত্রাসীদের এই নেক্কারজনক হামলার ঘটনায় জড়িত ছাত্রলীগ ও যুবলীগ সন্ত্রাসীদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করুন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৪ বার

Share Button

Callender

September 2022
M T W T F S S
« Aug    
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930