শিরোনামঃ-

» বিভাগীয় যুব সমাবেশ সফলের লক্ষ্যে মহানগর যুবদলের প্রস্তুতি সভা

প্রকাশিত: ২১. সেপ্টেম্বর. ২০২২ | বুধবার

মকসুদকে গ্রেফতার কাপুরুষোচিত ও ন্যক্কারজনক : শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেক

স্টাফ রিপোর্টারঃ

আগামী ২৫ সেপ্টেম্বর রবিবার সিলেট জেলা ও মহানগর যুবদলের উদ্যোগে সিলেটের ঐতিহাসিক রেজিষ্ট্রারি মাঠে বিভাগীয় যুব সমাবেশ সফলের লক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় নগরীর ভাতালিয়াস্থ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে মহানগর যুবদলের উদ্যোগে ২৭টি ওয়ার্ড যুবদলের নেতৃবৃন্দকে নিয়ে এক প্রস্তুতি সভার আয়োজন করা হয়।

প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে সিলেট মহানগর যুবদলের সভাপতি শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেক বলেন, সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক মকসুদ আহমদকে গ্রেফতার কাপুরুষোচিত ও ন্যক্কারজনক।

‘তারুণ্যদীপ্ত যুবদলের এ বলিষ্ঠ নেতাকে গ্রেফতার সম্পূর্ণরুপে কাপুরুষোচিত ও ন্যক্কারজনক। সরকারের বিরুদ্ধে তীব্র আন্দোলনের আশঙ্কায় মকসুদ আহমদের মতো যুবদলের তরুণ নেতাকে আটক করা শুরু হয়েছে এবং আজ মুন্সিগঞ্জে যুবদল নেতাকে পুলিশের গুলিতে নিহত ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের পুলিশ এবং আওয়ামী সন্ত্রাসীদের ন্যক্কারকজন হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

তিনি আরো বলেন, ‘সরকারের সকল ব্যর্থতা ঢাকতে হাবুডুবু খাচ্ছে। সেজন্য জনদৃষ্টি ভিন্নখাতে প্রবাহিত করতে মকসুদ আহমদকে গ্রেফতার করা হলো। আমি মকুসদ আহমদকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে তার নিঃশর্ত মুক্তির জোর দাবি করছি।’

সিলেট মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা মো: সম্রাট হোসেন এর পরিচালনায় প্রস্তুতি সভায় আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সিলেট মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য তোফাজ্জল হোসেন বেলাল, ১৯নং ওয়ার্ড যুবদলের আহ্বায়ক নাদির খান, জেলা যুবদলের সাবেক সদস্য কয়েস আহমদ, ৩নং ওয়ার্ড আহ্বায়ক মোহাম্মদ আলী লাহিন, ৫নং ওয়ার্ড আহ্বায়ক মঈনুল ইসলাম, ৬নং ওয়ার্ড আহ্বায়ক সৈয়দ আমিন আহমদ, ৭নং ওয়ার্ড আহ্বায়ক শাহিন আজাদ খোকন, ১নং ওয়ার্ড আহ্বায়ক জামান আহমদ, ২৫নং ওয়ার্ড আহ্বায়ক মেহরাজ হোসেন রাজু, ২৪নং ওয়ার্ড আহ্বায়ক নাজিম আহমদ, ৫নং ওয়ার্ড যুগ্ম আহ্বায়ক নাজির আহমদ, ৭নং ওয়ার্ড যুগ্ম আহ্বায়ক কাওছার হোসেন খান, ১১নং ওয়ার্ড যুগ্ম আহ্বায়ক ফিরোজ আহমদ, ২৫নং ওয়ার্ড যুগ্ম আহ্বায়ক মজনু মিয়া, ২৪নং ওয়ার্ড যুগ্ম আহ্বায়ক জাকওয়ান হোসেন, ৩নং ওয়ার্ড যুগ্ম আহ্বায়ক পারভেজ খান জুয়েল, ১১নং ওয়ার্ড যুগ্ম আহ্বায়ক জাবেদ আহমদ, ২নং ওয়ার্ড যুগ্ম আহ্বায়ক সাহেদ আহমদ, হিরন ময়দেব হকেন, ১৭নং ওয়ার্ড যুগ্ম আহ্বায়ক রুহেল আহমদ, ১নং ওয়ার্ড যুগ্ম আহ্বায়ক দুলাল আহমদ, ৭নং ওয়ার্ড যুগ্ম আহ্বায়ক মুহিন আজাদ, ১১নং ওয়ার্ডের সাগর সেন, ২৪নং ওয়ার্ডের আলম আহমদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৯ বার

Share Button

Callender

September 2022
M T W T F S S
« Aug    
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930