শিরোনামঃ-

» ছাতকে মিলন ও মিজানের নেতৃত্বে বিক্ষোভ সমাবেশ সরকারের পতনের মধ্য দিয়ে খালেদা জিয়াকে মুক্ত করব

প্রকাশিত: ১২. সেপ্টেম্বর. ২০২২ | সোমবার

ছাতক প্রতিনিধিঃ

‘দেশে আজ মানুষের ভোটের অধিকার নেই। ভোট ডাকাতির সরকার এ অধিকার কেড়ে নিয়েছে। দেশে গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য ঐক্যবদ্ধ আন্দোলন ছাড়া আর কোন পথ নেই। দেশের মানুষের ভোটের অধিকার না ফেরানো পর্যন্ত বিএনপি মাঠ ছাড়বে না, আন্দোলন চালিয়ে যাবে এবং পূণ্যভূমি সিলেট থেকে বিএনপির সরকার পতন আন্দোলন শুরু হবে। জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠায় ও গণতন্ত্র পুনরুদ্ধারে বিএনপির আন্দোলনে জনতার জোয়ার দেখে সরকারের মাথা খারাপ হয়ে গেছে। তাদের পায়ের তলার মাটি নেই। তাই তারা বিদেশে গিয়ে ক্ষমতায় ঠিকে থাকার জন্য ধর্না দিচ্ছে। আমাদের নেতাকর্মীদের শান্তিপূর্ণ মিছিলে গুলি করে তিনজন ভাইকে হত্যা করা হয়েছে। যুদ্ধে ব্যবহৃত চায়নিজ স্নাইপার রাইফেল দিয়ে নারায়ণগঞ্জে যুবদল নেতা শাওন প্রধানকে হত্যা করা হয়েছে। এর সব জবাব কড়ায়-গণ্ডায় দিতে হবে। খালেদা জিয়াকে মুক্তি দিন। আমরা খালেদা জিয়াকে মুক্ত করব, এই সরকারের পতন ঘটাব। এই সরকারের পতনের মধ্য দিয়ে খালেদা জিয়াকে মুক্ত করব।

সোমবার (১২ সেপ্টেম্বর) বিকালে ছাতকে বাস টার্মিনালে জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং, গণপরিবহণের ভাড়া বৃদ্ধি, নিত্যপ্রয়োজনীয় বৃদ্ধি, ভোলায় পুলিমের গুলিতে নূরে-আলম, আব্দুর রহিম ও নারায়ণগঞ্জের শাওন হত্যার প্রতিবাদে ছাতক উপজেলা, পৌর বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন।

ছাতক পৌর বিএনপির সভাপতি সৈয়দ তিতুমীর এর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মো: নিজাম উদ্দিন এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমেদ মিলন।

প্রধান বক্তার বক্তব্য রাখেন, জাতীয় নির্বাহী কমিটি বিএনপির সদস্য ও ছাতক উপজেলার সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী মিজান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট নুরুল ইসলাম নুরুল, সহ-সভাপতি এডভোকেট মল্লিক মঈন উদ্দিন সোহেল, এডভোকেট শেরেনুর আলী।

বক্তব্য রাখেন, ছাতক উপজেলা বিএনপির আহ্বায়ক ও সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ফারুক আহমদ, সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি নাদির আহমদ, সুনামগঞ্জ জেলা যুবদলের সভাপতি শওকত আহমদ, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল, স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো: শামসুজ্জামান জেলা ছাত্রদলের আহবায়ক জাহাঙ্গীর আলম প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৯৫ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930