শিরোনামঃ-

» মধ্যনগর উপজেলা সম্মিলিত সাংস্কৃতিক জোট এর উদ্যোগে শোক সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৩১. আগস্ট. ২০২২ | বুধবার

স্টাফ রিপোর্টারঃ

মধ্যনগর উপজেলা সম্মিলিত সাংস্কৃতিক জোট এর উদ্যোগে “শোক হোক শক্তি শোক হোক জাগরন মুজিব তুমি স্মৃতিতে শ্রদ্ধায় থাকবে আমরণ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সহ ১৫ আগস্টের সকল শহীদের স্মরণে এক শোক সভার আয়োজন করা হয়েছে। বুধবার (৩১ আগষ্ট) বিকাল ৩টায় মধ্যনগর বাজারে শহীদ মিনার প্রসঙ্গে এই শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

মধ্যনগর উপজেলা সম্মিলিত সাংস্কৃতিক জোট এর আহ্বায়ক ও দক্ষিণ বংশীকুন্ডা ইউনিয়ন চেয়ারম্যান রাসেল আহমেদ এর সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক হাজং দশরথ চন্দ অধিকারি ও সদস্য সচিব আলাল উদ্দিন এর যৌথ সঞ্চালনায় শোক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা এডিশনাল পিপি এডভোকেট রনজিত সরকার বলেন, আগস্ট মাস আমাদের অর্থাৎ বাঙালীর আরো স্পষ্ট করে বললে বাংলাদেশিদের শোকের মাস। এ মাসে বাঙালী জাতির জন্য অনেকগুলো শোকের ঘটনা রয়েছে।

সবচেয়ে নৃশংস ও উল্লেখযোগ্য ১৫ আগস্টের ঘটনা। এদিন বাঙালির প্রিয় নেতা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সহধর্মিণীসহ পরিবারের প্রায় সকলকেই ঘাতক চক্র নৃশংসভাবে হত্যা করেছিল। শিশু রাসেলকেও হত্যা করা হয়েছিল সেদিন। কতখানি বর্বর ও নৃশংস হলে একটি শিশুও রক্ষা পায়নি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন, মধ্যনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিয়াস উদ্দিন, সহ সভাপতি প্রবির বিজয় তালুকদার, প্রভাকর তালুকদার পান্না, সজল কান্তি সরকার, সাধারণ সম্পাদক পরিতোষ সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক ও চামারধানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর খসরু, সাংগঠনিক সম্পাদক মনু বাবু, অনুজ দে, সম্মানিত সদস্য ও মধ্যনগর সদর ইউনিয়ন এর চেয়ারম্যান সঞ্জীব রঞ্জন তালুকদার টিটু, যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক রিপন সরকার, সদস্য সাজেদা আহমেদ।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি হুমায়ুন কবির, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাঈদুর রহমান সোহাগ, মধ্যনগর ইউনিয়ন আওয়ামিলীগের সাবেক সভাপতি নয়াব আলী, চামারধানী ইউনিয়ন আওয়ামিলীগের সাবেক সভাপতি রাধিকা রঞ্জন তালুকদার, দক্ষিণ বংশীকুন্টা ইউনিয়ন আওয়ামিলীগের আহ্বায়ক মনীন্দ সরকার, ধর্মপাশা উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান উজ্জ্বল, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা, সহ দপ্তর সম্পাদক শাহীন রেজা, সদস্য আজিজুল হক, তাহিরপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সুষেন বর্মন, সাধারণ সম্পাদক ইমরান হোসেন বিপক, সাংগঠনিক সম্পাদক নুরুল হুদা, প্রচার সম্পাদক সুমন দাস, সিলেট জেলা ছাত্রলীগ নেতা নাজির হোসেন, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সভাপতি নিউটন সরকার, রুমন মিয়া, ৩ নং চামারধানী ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক মনিরুল ইসলাম জনি, কাকন, তাহিরপুর উপজেলা ছাত্রলীগ নেতা রিয়াদ হাসান, আশরাফুল ইসলাম রাজন প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১০১ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031