শিরোনামঃ-

» জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সিলেটে ছাত্রদলের মিছিল ও সমাবেশ

প্রকাশিত: ১১. আগস্ট. ২০২২ | বৃহস্পতিবার

সরকারের লুঠপাট ও দূর্নীতির কারণে দেশ আজ দেউলিয়া হওয়ার পথে : আব্দুস সালাম টিপু

স্টাফ রিপোর্টারঃ
সিলেট মদনমোহন কলেজ ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও মহানগর ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম টিপু বলেছেন, সরকারের অব্যাহত লুঠপাট ও দূর্নীতির কারনে দেশ আজ দেউলিয়া হওয়ার পথে।
বিদ্যুৎ খাতে অব্যবস্থাপনার কারণে সারাদেশে বিদ্যুৎ বিপর্যয় নেমে এসেছে। ভোলায় বিদ্যুতের অব্যবস্থাপনার দাবিতে গড়ে উঠা আন্দোলনের পুলিশের  সরাসরি গুলিতে ভোলা জেলা ছাত্রদল সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম কে হত্যা করা হয়েছে। রাতের ভোটের সরকার রাতের আধারে জ্বালানি তেলের দাম অস্বাভাবিক ভাবে বাড়িয়েছে। আমরা সিলেট থেকে তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

তিনি বৃহস্পতিবার (১১ আগস্ট) বিকালে পুলিশের গুলিতে নিহত ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নূরে আলম ও স্বেচ্ছাসেবক দলনেতা আব্দুর রহমানকে হত্যার প্রতিবাদে এবং জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সিলেটে জাতীয়তাবাদী ছাত্রদলের বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এই কথাগুলো বলেন।

বিক্ষোভ মিছিলটি চৌহাট্টা থেকে শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে বন্দরবাজারের সিটি পয়েন্টে এসে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সিলেট জেলা ছাত্রদলের সহ সভাপতি এনামুল কবীর চৌধুরী সোহেল এর সভাপতিত্বে ও  মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক আজহার আলী অনিক ও  মদনমোহন কলেজ ছাত্রদলের আহবায়ক মুকতার আহমদ মুক্তার এর পরিচালনায় উপস্থিত ছিলেন যুগ্ম সম্পাদক আদিল আহমদ রিমন, ইমদাদুল হক ইমু, মাখতি ইসলাম চৌধুরী শাহি, রিপন মিয়া তারেক,সহ-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম সৌরভ, বিপুল হোসেন, ফরহাদ আহমেদ চৌধুরী, এমসি সদস্য সচিব মোহাইমিনুল হক তপু সরকারি কলেজ সদস্য সচিব ইমরান হোসেন রাসেল, ল কলেজ সাধারণ সম্পাদক হোসাইন আহমদ হাসান, সহ সাংগঠনিক সম্পাদক, তাসলিন চৌধুরী, আসিকুর রহমান তারেক, জাবেদ আহমদ, বালাগঞ্জ আহবায়ক আবুল হোসেন, বিয়ানীবাজার সদস্য সচিব ইমরান আহমদ চৌধুরী ইমন, গোলাপগঞ্জ উপজেলা সদস্য সচিব শাহান আহমদ, গোলাপগঞ্জ পৌর সদস্য সচিব টিপু সুলতান, কাওসার আহমেদ চৌধুরী, নোমান আহমদ লস্কর, সুফিয়ান আহমদ, হাফিজুর রহমান সায়মন, নায়িম আহমদ, সাজু আহমদ, রায়বুল হাসান চৌধুরী সুজান প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১১৪ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930