শিরোনামঃ-

» মোগলগাঁও ইউনিয়নে বন্যার্ত ২০০ পরিবারের মধ্যেহাউজিং এস্টেট এসোসিয়েশনের দেড় লক্ষ টাকার খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত: ২৩. জুন. ২০২২ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ

স্মরণকালের অন্যতম ভয়াবহ বন্যায় বিপর্যস্ত সিলেট ও সুনামগঞ্জবাসী। পানির তলে বন্দি হয়েছিলো প্রায় ৬০ লাখ মানুষ। সহায়-সম্বল, শেষ আশ্রয় হারিয়ে হাজার হাজার মানুষ এখনও অসহায় ও মানবেতর জীবনযাপন করছেন। এমন পরিস্থিতিতে বন্যার্ত ২০০ টি পরিবারের পাশে দাড়িঁয়েছে হাউজিং এস্টেট এসোসিয়েশন।
বৃহস্পতিবার (২৩ জুন) সিলেটের মোগলগাঁও ইউনিয়নের নোয়াগাঁও এলাকার বন্যায় ক্ষতিগ্রস্থ এবং এখনও বন্যার পানির নিচে থাকা ২০০টি পরিবারের মধ্যে দেড় লক্ষ টাকার খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এসময় বক্তারা বলেন, সিলেটের এই আকস্মিক বন্যায় সবাইকে বিপর্যস্ত মানুষের পাশে দাঁড়াতে হবে। মানুষ মানুষের জন্য। এই মুহুর্তে হাত-পা গুটিয়ে বসে থাকা অমানবিক। প্রিয় সিলেট ও সুনামগঞ্জবাসীকে উদ্ধারের দায়িত্ব আমাদেরকেই নিতে হবে। প্রত্যেকের সামর্থ্য অনুযায়ী বন্যার্ত মানুষকে সহায়তার মাধ্যমে আমরা এই দূর্যোগ কাটিয়ে উঠবো।

ত্রাণ বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের ৪নং ওয়ার্ড কাউন্সিলর ও হাউজিং এস্টেট এসোসিয়েনের উপদেষ্টা রেজাউল হাসান কয়েস লোদী, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সংস্থার উপদেষ্টা মাহি উদ্দিন আহমদ সেলিম, Barking & Dagenham এর মেয়র ফারুক চৌধুরী, এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ওলায়েত হোসেন লিটন, ওমর মাহবুব, জাহিদুর রেজা চৌধুরী, মৌলানা জাকারিয়া, আব্দুল আলিম, জাহিদ হাসান পাবেল, মাকিন আহমদ, আলভি আহমদ চৌধুরী, সিদ্দিক আহমদ, সাইদ আহমদ, আদনান আহমদ সুফি ও রিফাত আহমদ প্রমূখ।

ত্রাণ সামগ্রীর প্রতিটি বস্তায় ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ৪ কেজি আলু, ১ কেজি গুড়, ১ কেজি চিড়া, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও শুকনো খাবার বিস্কুট ছিলো।

উল্লেখ্য, এসোসিয়েশনের উদ্যোগে আগামী পরশু অন্য কোন দূর্গম এলাকায় ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়া হবে।

এই সংবাদটি পড়া হয়েছে ৮ বার

Share Button

Callender

June 2022
M T W T F S S
« May    
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930