শিরোনামঃ-

» শেখঘাটে প্রধানমন্ত্রী ও পররাস্ট্রমন্ত্রীর পক্ষে বন্যার্তদের ত্রান উপহার বিতরন

প্রকাশিত: ০৬. জুন. ২০২২ | সোমবার

সিলেটের প্রতি প্রধানমন্ত্রীর সজাগ দৃষ্টি রয়েছে : নাসির

স্টাফ রিপোর্টারঃ

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন- সিলেটের প্রতি আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সজাগ দৃষ্টি রয়েছে। আর এ কারনে সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষজন প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে খাদ্য সহায়তা পাচ্ছেন। একই সঙ্গে পররাস্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেনের পক্ষ থেকে ত্রান বিতরন করা হচ্ছে। প্রকৃত ক্ষতিগ্রস্থদের মধ্যে এ ত্রান উপহার পৌছে দিতে জনপ্রতিনিধিদের মাধ্যমেই বিতরন করা হচ্ছে।

তিনি বলেন- জাতির জনকের কন্যা রাস্ট্র ক্ষমতায় রয়েছেন বলে বাংলাদেশে দুর্বার গতিতে উন্নয়ন কর্মকাÐ পরিচালিত হচ্ছে। প্রধানমন্ত্রীর দৃঢ় নেতৃত্বর কারনে আজ বাংলাদেশ উন্নয়নশীল বিশ্বের কাতারে চলে গেছে। এটা আমাদের কাছে গৌরব ও অহংকারের বিষয়।

তিনি সোমবার (৬ জুন) সিলেট নগরীর শেখঘাটের সুখের হাসি ক্লিনিক চত্বরে প্রধানমন্ত্রীর ও পররাস্ট্রমন্ত্রীর ত্রান তহবিলের উপহার বিতরনের আগে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। এতে সভাপতিত্ব করেন সিলেট সিটি করপোরেশনের ১২ নং ওয়ার্ডের কাউন্সিলর সিকন্দর আলী। নগরীর এ ওয়ার্ডে প্রধানমন্ত্রী ও পররাস্ট্রমন্ত্রীর তহবিলের ত্রান উপহার পান প্রায় ১১০০ মানুষ।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আজহার উদ্দিন জাহাঙ্গীর, শ্রম বিষয়ক সম্পাদক আজহারুল হক মঞ্জু, সিলেট জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক মজির উদ্দিন। এছাড়া আরো উপস্থিত ছিলেন- শেখঘাট এলাকার পঞ্চায়েত প্রধান ও মসজিদের মোতাওয়াল্লী শফিক মাহমুদ, কোষাধ্যক্ষ জুবের আহমদ ও স্বেচ্ছাসেবকলীগ নেতা সাবের হোসেন।

এই সংবাদটি পড়া হয়েছে ২৫৩ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930