শিরোনামঃ-

» যুব সমাজকে মাদকমুক্ত রাখতে খেলাধুলায় বিকল্প নেই : আবু জাহিদ

প্রকাশিত: ০১. জুন. ২০২২ | বুধবার

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহিদ বলেছেন, খেলাধুলা যেমন মানুষের মানষিক ও শারিরিক বিকাশ ঘটায় তেমনি অপরাধ কর্মকান্ড থেকে দুরে রাখে। যুব সমাজকে মাদকাশক্তি ও বিভিন্ন অপরাধ প্রবণতা থেকে দুরে থাকতে খেলাধুলায় মনোনিবেশ করতে হবে।

তিনি বুধবার (১ জুন) সকালে দক্ষিণ সুরমা উপজেলা প্রশাসন আয়েজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট (অনুধর্ব-১৭)২০২২ এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত লায়লা নীরার সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রাজ্জাক হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম, যুগ্ম সম্পাদক বদরুল ইসলাম, দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুল হক, কামালবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একরামুল হক, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ ফখরুজ্জামান, দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর, সাংবাদিক জাহাঙ্গীর আলম মুসিক।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রেবতী রেমন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুক্তিসেন সামন্ত, দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক জুমান আহমেদ, অর্থ সম্পাদক সানওয়ার আলী, প্রচার সম্পাদক ইসমাইল আলী টিপু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এমরান ফয়সল।

উদ্বোধনী খেলায় সিলাম ইউনিয়ন অনুধর্ব-১৭ দলকে হারিয়ে তেতলী ইউনিয়ন অনুধর্ব-১৭ দল ১-০ গোলে বিজয়ী হয়।

খেলায় রেফারীর দ্বায়িত্ব পালন করেন, আক্কাছ উদ্দিন আক্কাই, গিয়াস উদ্দিন, কাওছার আহমদ ও শামীম আহমদ।

এই সংবাদটি পড়া হয়েছে ১১৮ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031