শিরোনামঃ-

» জেবুল অ্যান্ড চ্যারিটির উদ্যোগে শিশুদের ঈদ উপহার বিতরণ

প্রকাশিত: ২৮. এপ্রিল. ২০২২ | বৃহস্পতিবার

শিশুদের প্রতি সকলকে মনোযোগ দিতে হবে : এটিএমএ হাসান জেবুল

স্টাফ রিপোর্টারঃ

সিলেট নগরীতে জেবুল অ্যান্ড এসোসিয়েট’স চ্যারিটির উদ্যোগে অসহায় শিশুদের মধ্যে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বেলা ২টায় সিলেট সিটি কর্পোরেশনের বর্ধিত এলাকা ৩৩নং ওয়ার্ডের অন্তর্ভুক্ত খাদিমপাড়া এলাকায় শতাধিক শিশুদের মাঝে ঈদ উপহার হিসেবে কাপড় বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চ্যারিটির চেয়ারম্যান ও সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এটিএমএ হাসান জেবুল। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, যেসব শিশু আনন্দে শৈশব কাটায় তারা জাতি গঠনে বলিষ্ট ভূমিকা রাখতে পারে। একটি সমৃদ্ধ জাতি গঠনের জন্য শিশুদের অত্যন্ত মনোযোগের সাথে লালন পালন করতে হবে। শিশুদের প্রতি সমাজের সকল শ্রেণির মানুষকে মনোযোগ দিতে হবে। যাতে শিশুরা একটি সুন্দর আনন্দমুখর পরিবেশে বড় হতে পারে।

তিনি বলেন, শিশুদের স্বাস্থ্য, শিক্ষা ও জীবনমান উন্নয়নে জেবুল অ্যান্ড এসোসিয়েট চ্যারিটি কাজ করে যাচ্ছে। ভবিষ্যতে আরো কাজ করার চেষ্ঠা করবো।

ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল আজিজ মনু, মদন মোহন কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আজাদ হোসেন, স্বেচ্ছাসেবকলীগের মানবাধিকার বিষয়ক সম্পাদক মিটুন দত্ত, সিলেট মহানগর তাতী লীগের সহসভাপতি তুহিন আহমদ ও সিলেট সদর উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক সৈয়দ আব্দুল আহাদ খাদিম।

এই সংবাদটি পড়া হয়েছে ১১৫ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930