শিরোনামঃ-

» ইলিয়াস আলী সহ গুমকৃত নেতাদের ফিরে পাওয়ার দাবিতে দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির স্মারকলিপি

প্রকাশিত: ১৭. এপ্রিল. ২০২২ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ

সাবেক সংসদ সদস্য, সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলীকে অক্ষত অবস্থায় ফিরে পাওয়ার দাবিতে স্মারকলিপি প্রদান করেছে দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি।

রবিবার (১৭ এপ্রিল) দক্ষিণ সুরমা ভূমি অফিসের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাখন চন্দ্র সূত্রধরের মাধ্যমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে এই স্মারকলিপি প্রদান করেন।
স্মারকলিপিতে নেতৃবৃন্দ উল্লেখ্য করেন, বাংলাদেশের জনপ্রিয় রাজনীতিবিদ সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলীর গুমের আজ দশ বৎসর। আজ থেকে ১০ বৎসর পূর্বে এই দিনে তার ঢাকার বনানী বাসার নিকট থেকে তাকে এবং তার গাড়ী চালক আনছার আলীকে গুম করা হয়। অদ্যাবধি তাঁর ও তাঁর গাড়ী চালকের হদিস পাওয়া যায় নাই।

গুম হওয়ার পর সরকার প্রধান থেকে শুরু করে সরকারের অনেক গুরুত্বপূর্ণ ব্যক্তিরা আমাদের এই নেতাকে অক্ষত অবস্থায় খোঁজে বাহির করে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার প্রতিশ্রæতি দিলেও আজ ১০ বৎসরেও তাহা সম্ভব হয়নি।

তাছাড়া সিলেটের সাবেক ছাত্র নেতা ইফতেখার আহমদ দিনার ও জুনেদ আহমদ গুমের শিকার হয়েছেন। আমাদের এই প্রান প্রিয় নেতা এম ইলিয়াস আলী ও তার গাড়ী চালক আনছার আলী, ইফতেখার আহমদ দিনার ও জুনেদ আহমদকে অবিলম্বে অক্ষত অবস্থায় খোঁজে বাহির করে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার জোর দাবী জানান।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক কোহিনূর আহমদ, যুগ্ম সম্পাদক মনিরুল ইসলাম তুরন, সাংগঠনিক সম্পাদক সুহেল ইবনে রাজা, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক বখতিয়ার খান ইমরান মহানগর ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক জুয়েল আহমদ, যুবদল নেতা মিটুন আহমদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৫৭ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30