শিরোনামঃ-

» এভারগ্রীন ক্রীড়া ও সমাজকল্যাণ সংস্থার ইফতার মাহফিল সম্পন্ন

প্রকাশিত: ১৫. এপ্রিল. ২০২২ | শুক্রবার

নিজস্ব প্রতিবেদকঃ

সিলেট মহানগরীর ঝেরঝেরীপাড়ার সামাজিক সংগঠন এভারগ্রীন ক্রীড়া ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে ইফতার মাহফিল আয়োজন করা হয়।।

গতকাল বৃহস্পতিবার (১৪ এপ্রিল) ঝেরঝেরীপাড়া জামে মাসজিদের ৩য় তলায় অত্র এলাকার সহস্রাধিক বাসিন্দা ও রোজাদারদের উপস্থিতিতে এই আয়োজন সফলভাবে অনুষ্ঠিত হয়েছে।

এভারগ্রীন ক্রীড়া ও সমাজকল্যাণ সংস্থার আহবায়ক আহমদ জুলকারনাইনের সার্বিক দিকনির্দেশনায় ইফতার মাহফিলের সার্বিক তত্বাবধানে ছিলেন, স্বনামধন্য ঝেরঝেরীপাড়া জামেয়া হোসাইনিয়া মাদ্রাসার প্রিন্সিপাল ও আহবায়ক কমিটির সদস্য মাওলানা মাহমুদ সোয়াইব, আহবায়ক কমিটির অন্যান্য সদস্য আলতাফ হোসেন চৌধুরী জুয়েল, তারেক আহমদ খান, ডাঃ মোহাম্মদ ফজলুল হক সুহেল ও তাহমিদ সুবহান বাবু।

ইফতার মাহফিলে এলাকার প্রবীণ ও মুরব্বিয়ানদের মধ্যে উপস্থিত ছিলেন, আলহাজ্ব আতাউর রহমান, আলহাজ্ব শফিকুর রহমান, সেলিম আহমদ চৌধুরী, হাবিবুর রহমান, মনসুর লস্কর চৌধুরী প্রমুখ।

প্রবাসীদের মধ্যে উপস্থিত ছিলেন, শাহেদ আহমদ, সাদিকুর রহমান বাবলু, সাকী চৌধুরী, সায়েম চৌধুরী।

আরো উপস্থিত ছিলেন, অত্র এলাকার বাসিন্দা ও সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য এহিয়া চৌধুরী, ঝেরঝেরীপাড়া জামে মাসজিদের মোতাওয়াল্লী মুশফিক উস-সামাদ চৌধুরী, ঝেরঝেরীপাড়া মাদ্রাসার সদস্য সচিব হারুনুর রশীদ আল-আজাদ, এডভোকেট গোলাম এহিয়া চৌধুরী সুহেল, শওকত হোসেন খান, বদরুল আলম জামান, সাহেদ আহমদ খান, লুৎফুর রহমান, আব্দুল হক সুন্না, জামাল উল্লাহ খান, ডাঃ সাহেদ আহমদ, আমিনুর রশীদ চৌধুরী, হিসান চৌধুরী, রাহাত খান মুন্না, আহমদ উবায়েদ প্রমুখ।

ইফতারের পূর্বমুহূর্তে পবিত্র আল কোরআন থেকে তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন, ঝেরঝেরীপাড়া জামে মাসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা মাকসুদুর রহমান।

ঝেরঝেরীপাড়া জামেয়া হোসাইনিয়া মাদ্রাসার শিক্ষক-ছাত্র সহ এলাকার সর্বস্তরের বাসিন্দা ও রোজাদারগণ ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৪০৯ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930