শিরোনামঃ-

» আন্তর্জাতিক নারী দিবসে জাতীয় মহিলা সংস্থা সিলেট’র আলোচনা সভা

প্রকাশিত: ০৮. মার্চ. ২০২২ | মঙ্গলবার

স্টাফ রিপোর্টারঃ
আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে জাতীয় মহিলা সংস্থা সিলেটের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (৮ মার্চ) দুপুর ১২টায় নগরীর উপশহরস্থ জাতীয় মহিলা সংস্থার কম্পিউটার ট্রেনিং কার্যালয়ে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীর ক্ষমতায়নের কথা চিন্তা করে বলেই তাদের ক্ষমতায়নের জন্য কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারী বান্ধব। তাই, প্রশাসন ও জনপ্রতিনিধিসহ সব জায়গায় নারীদের অগ্রাধিকার দেয়া হচ্ছে। বাংলাদেশে বর্তমানে নারী জাগরণের দৃশ্য চোখে পড়ার মতো। প্রশাসন বলেন আর সাধারণ সার্ভিস বলেন সর্বক্ষেত্রে নারীর সরব উপস্থিতি নারী দিবসের সার্থকতার জানান দেয়।

জাতীয় মহিলা সংস্থার সিলেটের চেয়ারম্যান হেলেন আহমেদ’র সভাপতিত্বে ও সহকারী প্রোগ্রামার সুজিদ বিশ্বাসের সঞ্চালনায় বক্তব্য রাখেন, যুক্তরাজ্য প্রবাসী শিক্ষিকা মিনা আহমেদ, শিক্ষিকা শিউলী রহমান, সরকারি কর্মকর্তা মিতা জাবির, সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জাতীয় মহিলা সংস্থার সদস্য আলহাজ্ব সালমা বাছিত, কিশোরী মোহন বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা সালমা বেগম, সিলেট মহানগর মহিলা আওয়ামীলীগের কার্যকরি কমিটির সদস্য রোকসানা পারভীন, জাতীয় মহিলা সংস্থার মাঠ সমন্বয়কারী মো: আব্দুল লতিফ, কম্পিউটার প্রশিক্ষক মো: মহিন উদ্দিন, সেলাই এন্ড এমব্রডায়েরী প্রশিক্ষক সুফিয়া বেগম প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৪৭ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031